এবার শাকিব-মাহিকে নিয়ে মালেক আফসারীর নতুন পরিকল্পনা! StarGolpo.com

524
ছবি সংগৃহীত

বাংলা সিনেমার গুণী নির্মাতা মালেক আফসারী। অসংখ্য জনপ্রিয় বাংলা সিনেমার কারিগর তিনি। একটা সময় মালেক আফসারীর সিনেমা মানেই হিট ছবি বলা যেত। গত বছর তিনি জায়েদ খান ও পরীমনিকে নিয়ে নির্মাণ করেন ‘অন্তর জ্বালা’ সিনেমাটি নিয়ে বছরের শেষ দিকে রীতিমত তোলপাড় ফেলে দেয়। ব্যবসায়িক সফলতার হিসেব এড়িয়ে, বলা যায় জায়েদ-পরী অভিনীত ওই ছবিটি ছিল বছরের অন্যতম আলোচিত ছবি। শুধু তাই নয়, আফসারীর নির্মাণ কৌশলে মুগ্ধ হয়েছিলেন দর্শক।

সম্প্রতি এই নির্মাতা নতুন কোনো ছবি নিয়ে ফিরছেন কিনা তা জানতে চাওয়া হয়। এ প্রসঙ্গে মালেক আফসারী বলেন, সিনেমা করে খেতে হবে এমন চিন্তা আমার মধ্যে নেই। সিনেমা থেকে অনেক কিছু পেয়েছি। নতুন করে আমার চাওয়া পাওয়ার কিছু নেই। তিনি বলেন, গতকাল রবিবার এক প্রযোজকের সঙ্গে আলাপ করলাম। তিনি ছবিতে বিনিয়োগ করতে চান। আমি বলেছি, ছবি বানাতে হলে বিগ কাস্টিং অথবা একেবারে নতুন মুখ নিয়ে কাজ করতে চাই। মালেক আফসারী বলেন, বিগ কাস্টিং বলতে আমি শাকিব খান ও মাহিকে নিয়ে ছবি বানাতে চাই। আর একটা ভালো সিঙ্গার দরকার। তিনি আরো জানান, প্রযোজককে বলেছি, ওদের দুজন হলে ছবি বানাবো। নয়তো একদম নতুন একজোড়া মুখ নিয়ে কাজ করবো। মাঝামাঝি ধরনের শিল্পী নিয়ে কাজ করবো না। আমি এও জানিয়েছি, কারও শিডিউল নিতে পারবো না, যা করার আপনাকে (প্রযোজক) করতে হবে।

তাহলে কি শাকিব মাহিকে নিয়েই নতুন সিনেমায় কাজ শুরু করছেন মালেক আফসারী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন ‘হতে পারে।’ প্রযোজকের কোমর শক্ত। তিনি চাইলে হবে, আমি আমার বক্তব্য জানিয়েছি। বাকিটা প্রযোজকের ব্যাপার। মালেক আফসারী আরো বলেন, শাকিব খান ছাড়া যদি আরিফিন শুভ আমার ছবিতে কাজ করে, তবেও আমি ছবিটি করবো, ওর সঙ্গে মাহি থাকবে। ‘অন্তর জ্বালা’ মুক্তির পর মালেক আফসারী পরিচালিত ‘এক কয়েদির ডায়েরি’ নামে নতুন ছবি নির্মাণের কথা শোনা গিয়েছিল।এ নিয়ে মালেক আফসারী বলেন: এই ছবি হবে কিনা আমার জানা নেই। এটা হতে পারে একটা স্টানবাজি!