এবার মারমুখি শাকিবের নোলক ঝলক! StarGolpo.com

537
ছবি সংগৃহীত

ইতিমধ্যেই শাকিব খানের আপকামিং সিনেমা নোলক নিয়ে বেশ হৈচৈ তৈরী হয়েছে। উন্নত নির্দেশনা, চোখজুড়ানো লোকেশন আর শাকিব-ববির পোষ্টার লুকে ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে। নোলক ছবির চতুর্থ লুকে বাহারী শাড়ি আর চশমায় লাস্যময়ী ঢংয়ের ববিকে পেছন দিকে ডাক দেওয়া চকমকে শার্টে ঝকমকে মটরসাইকেলে চড়া ছিলেন শাকিব খান।

এবার নতুন লুকে ভয়াবহ অবতারে দেখা গেলো শাকিবকে। রক্তাক্ত শাকিবের চোখে ক্রোধের আগুন নিয়ে। নোলক সিনেমাটির অফিসিয়াল ফেসবুক একাউন্টে ছবিটি গতকাল মধ্যরাতে পোষ্ট করা হয়। সাথে ক্যাপশন “সম্পর্ক আছে, প্রেম আছে, এ্যাকশন না থাকলে হয়?”

ছবির প্রযোজক সাকিব সনেট জানান, এমন মারদাঙ্গা লুকে আগে কেউ শাকিব খানকে দেখেননি এটি নিশ্চিত করে বলতে পারি। এপ্রিলে ছবিটির টিজার প্রকাশ পাবে বলে জানান সনেট। সনেট আরো জানান চলচ্চিত্রটিতে বাইক রেসের দৃশ্য আছে। বি হ্যাপি এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় চলচ্চিত্রটির জন্য ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন শাকিব খান। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে চলচ্চিত্রটি পরিচালনা করছেন রাশেদ রাহা। এটি নির্মাতার প্রথম চলচ্চিত্র। চলচ্চ্রিতটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, মৌসুমী, ওমর সানী, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত (ভারত) প্রমুখ।