ওমর সানি ও মৌসুমির রেস্তোরাঁয় ঋতুপর্ণা

582
সংগৃহীত।

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তা বর্তমানে বাংলাদেশে আছেন। এপার বাংলাতেও তিনি বেশ জনপ্রিয়। এখানে তিনি আলমগীর পরিচালিত ছবি ‘একটি সিনেমার গল্প’ তে শ্যুটিং করছেন। কিন্তু শ্যুটিং এর ব্যাস্ততার মাঝেও নিজের প্রিয় দুই বন্ধু ওমর সানি ও মৌসুমির সাথে দেখা করতে ভোলেন নি।

ঋতুপর্ণা ওমর সানি ও মৌসুমির সাথে দেখা করার জন্য বেছে নিয়েছেন তাদের দুজনের রেস্টুরেন্ট ‘মেরি মন্টানা’। সেখানেই তারা একসাথে মিলিত হন। তাদের এই মিলন মেলার ছবি ওমর সানি তার ফেসবুকে শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, অনেকদিন পর ঋতুপর্ণার সাথে দেখা হল। একদিকে মৌসুমির অনেক ক্লোজ ফ্রেন্ড আর একদিকে আমার কো আরটিস্ট এবং ফ্রেন্ড। আমাদের মান্না ভাবি ছিলেন সাথে। সবাই আমরা ছিলাম মেরি মন্টানাতে। বেস্ট অফ লাক’।

Onek din por Rituporna’r sathe dekha holo. Ekdike Moushumi’r onek close friend ar ekdike amar co artist ebong friend. Amader Manna bhabi chilen sathe. Shobai amra chilam Mary Montaña teh.Best of Luck

Posted by Omar Sani on Thursday, October 19, 2017

মৌসুমি ও ডিপজল অভিনীত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পেতে যাচ্ছে ২০শে অক্টোবর। আলমগীর পরিচালিত ছবি ‘একটি সিনেমার গল্প’ তে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।