শুরু হচ্ছে শাকিব- বুবলীর নতুন ছবির শুটিং

595

পরিচালক শাহিন-সুমন পরিচালিত নতুন ছবি “একটি প্রেম দরকার মাননীয় সরকার”। আর এই ছবিতে একই সাথে জুটি হয়ে অভিনয় করবেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটির শুটিং শুরু হচ্ছে আগামি মাসের ২ তারিখ থেকে। ছবিটির শুটিং প্রথমে ঢাকায় এবং পরের অংশটুকু হবে থাইল্যান্ডে। গল্পের প্রয়োজনে আমরা গানের অংশগুলোও আমরা দেশের বাইরে করবো বললেন ছবির পরিচালক শাহিন-সুমন।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির প্রসঙ্গে পরিচালক আরও জানান,ছবির নাম শুনলে হয়তো সবাই কমেডি ছবি মনে করবেন। কিন্তু আসলে তা নয়, একেবারেই সিরিয়াস ধরনের গল্প নিয়ে আমরা ছবিটি নির্মাণ করব। ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স ও কমেডির সঙ্গে গঠনমূলক একটি গল্প পাবে আশা করছি। এর আগে এই পরিচালক শাকিব খান ও অপুকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘লাভ ম্যারেজ’। এই ছবিটিও অনেক দর্শক পছন্দ করেছিলেন।

পরিচালক শাহিন- সুমন অভিনয় শিল্পীদের নিয়ে বলেন,‘আমি এর আগে শাকিব খানকে নিয়ে প্রায় বিশটি ছবি তৈরি করেছি। তাঁর সঙ্গে আমার বোঝাপড়াটা অনেক ভালো। আর বুবলীর সঙ্গে আমার কোনো কাজ করা হয়নি। তবে তাঁর অভিনীত বেশ কয়েকটি ছবি আমি দেখেছি। তিনি এখন অভিনয় আরো ভালো করছেন। আশা করছি, এই ছবিতেও বুবলী ভালো করবেন।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ শিরোনামে আরেকটি ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী।