আবারও ফিরে আসছে “স্পাইডারম্যান”

431

স্পাইডারম্যান,যার আসল নাম টম হল্যান্ড। “অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার” ছবিতে তার শেষ কথাটি ছিল এমন “আই ডোন্ট ওয়ান্ট টু গো মিস্টার স্টার্ক” এই বাক্যটি বলেই টনি স্টার্কের কাঁধে মাথা রেখেই ছাইয়ে পরিণত হয়েছিলেন। ঐ দৃশ্য দেখে অনেক সিনামাপ্রেমী চোখের পানি ধরে রাখতে পারেননি। তবে সবচেয়ে আনন্দের খবর নিয়ে এলেন টম হল্যান্ড।

‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’-এ যারা ছাইয়ে পরিণত হয়েছিল, তাদের কেউই মারা যায়নি। এই ছবির মাধ্যমেই জানা যাবে, কী ঘটেছে বাকি অ্যাভেঞ্জার্সদের ভাগ্যে। ছবিতে টম হল্যান্ডের বিপরীতে অভিনয় করছেন মারিসা টমেই। পরিচালনা করবেন জন ওয়াটস। আর চিত্রনাট্য রচনায় কাজ করছেন জোনাথন গোল্ডস্টেইন ও জন ফ্রান্সিস। ২০১৯ সালের ৫ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।ন তিনি।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন টম। যেখানে তিনি তাঁর ভক্তদের জানিয়েছেন, তিনি আবারও আসছেন স্পাইডারম্যান হয়ে। এরই মধ্যে তিনি পেয়ে গেছেন স্পাইডারম্যানের পরবর্তী পর্বের পাণ্ডুলিপি। জানিয়েছেন পরবর্তী সিরিজের নামও। এবারের পর্বের নাম রাখা রয়েছে ‘স্পাইডারম্যান ‘ফার ফ্রম হোম’।

আরও একটি আনন্দের খবর হচ্ছে ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’- ছবিটিতে যারা ছাইয়ে পরিণত হয়েছিল, তাদের কেউই মারা যায়নি। এই ছবির মাধ্যমেই জানা যাবে, কী ঘটেছে বাকি অ্যাভেঞ্জার্সদের ভাগ্যে। ছবিতে টম হল্যান্ডের বিপরীতে অভিনয় করছেন মারিসা টমেই। পরিচালনা করবেন জন ওয়াটস। আর চিত্রনাট্য রচনায় কাজ করছেন জোনাথন গোল্ডস্টেইন ও জন ফ্রান্সিস। ২০১৯ সালের ৫ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Sorry for no announcements, but I love you guys ♥️

A post shared by ✌️ (@tomholland2013) on