প্রসেনজিৎ এর বাড়িতে গেলেও দেবকে দেখা দিলেন না তিনি!

269

টলিউডের দুই মহাতারকা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথা। জুনিয়র ও সিনিয়রের বেশ ভাল সম্পর্ক তাদের মধ্যে। তবে ইদানিং শোনা যাচ্ছে, সম্পর্কটা ভালো যাচ্ছে না তাদের, মুখ দেখাদেখিও নাকি প্রায় বন্ধ।

দেব আর প্রসেনজিৎ এর এই সম্পর্ক যে হুট করেই এমন নেতিবাচক দিকে মোড় নিবে, ভাবতে পারেনি পুরো ইন্ড্রাস্ট্রির বোদ্ধারাও। মান-অভিমান, নাকি প্রফেশনাল প্রতিযোগিতা, তাদের সম্পর্ক অবনতির নেপথ্যে কী কারন থাকতে পারে এ নিয়ে অনেকে বলছে অনেক কথা।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ে দেবের ককপিট এ ক্যামিও করেছিলেন, আর সেই দৃশ্যই নাকি টিজারে দিয়েছেন দেব- অনেকেই এই ঘটনাকে প্রসেনজিৎ এর অভিমানের কারণ হিসেবে বিবেচনা করছেন। কারণ ককপিটের ওই দৃশ্য দেখলে যে কেউ ভাবতে পারেন, প্রসেনজিৎ ওই ছবিতে অভিনয় করেছেন যেটা প্রসেনজিৎ এর ভালো লাগেনি।

এমন কী এই ঘটনাকে উল্লেখ না করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট করেছেন প্রসেনজিৎ, যেখানে তিনি লিখেন- নিজের লাভের জন্য দর্শকে বিভ্রান্ত করার কায়দা তিনি পছন্দ করেন না। এ থেকে যে কারো পক্ষেই বোঝা সম্ভব, কাকে ইঙ্গিত করে প্রসেনজিৎ এর সেই টুইট ছিল।

তবে কারণ যেটাই হোক, দেব আর প্রসেনজিৎ এর এই নেতিবাচক সম্পর্কের জল যে অনেকখানি গড়িয়েছে, তারও প্রমাণ মিলেছে। সম্প্রতি প্রসেনজিৎ এর মান ভাঙাতে দেব গিয়েছিলেন তার বাড়িতে, কিন্তু বাড়িতে থেকেও নাকি দেবকে দেখা দেননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

তাদের এই মান অভিমানের জল আর কতদুর গড়াবে সেটা বোঝা যাচ্ছে না। তবে কতদিনে তারা সব মান অভিমান মিটিয়ে আবার একসাথে কাজ করবে সেটাই এখন দেখার অপেক্ষা।