আলিয়া ভাট কে কি বললেন রণবীরের মা ?

232

রণবীরের মা নীতু কাপুর এবার আলিয়া ভাটের সাজের প্রশংসা করলেন। বলিউড তারকা আলিয়া ভাটের এখন দারুণ সময় যাচ্ছে। সম্প্রতি আলিয়া ভাটের “রাজি” ছবিটি দারুন সাফল্য পেয়েছে। ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির এনগেজমেন্ট পার্টিতে যাবার আগে আলিয়া ভাট কিছু ছবি ইনস্টাগ্রামে পোষ্ট করেন। তিনি মনীষ মালহোত্রার তৈরি একটা কাস্টম মেড ব্রোকেড শাড়ির সঙ্গে আম্রপালির একটা কানের বালা পরেন। চুলে একটা খোপা করে চারপাশ দিয়ে মালা পেঁচিয়ে নেন এবং কপালে একটা টিপ পরেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে আলিয়া লেখেন,”পলট”। ছবিটি পোষ্ট করার পর রণবীর কাপুরের মা নিতু কাপুর আলিয়া ভাটের ছবিটি দেখে ফেলেন। তিনি একটা ইমোজির ব্যবহার করে জানান আলিয়ার সাজ কত সুন্দর হয়েছে। ইনস্টাগ্রাম পোস্টে নীতু কাপুর এবং আলিয়া ভাটের কথোপকথনও সবার নজর কেড়েছে। এছাড়া “রাজি” ছবির প্রোমোশন চলাকালীন সময়ে আলিয়ার সাজকে নীতু কাপুর ‘গর্জিয়াস’ বলেছিলেন। তবে আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে আম্বানির পার্টিতে দেখা যায় নি।

রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি মুক্তির পর রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ আলিয়া। ‘সঞ্জু’ ছবিতে রণবীরের অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি আমার দারুণ পছন্দ হয়েছে। দুর্দান্ত একটি ছবি। এই ছবি আমার সব সময়ের প্রিয় ছবির তালিকায় ১ নম্বরে থাকবে। রণবীর দুর্দান্ত অভিনয় করেছে।