কেমন আছেন এখন পরীমনি

269

বেশ কিছুদিন অসুস্থ ছিলেন চিত্রনায়িকা পরীমনি। রোজার ঈদে ছিলেন হাসপাতালে। এখন তিনি অনেকটাই সুস্থ। সম্পূর্ণ বিশ্রামে আছেন এখন। তবে জ্বর কমলেও ঠাণ্ডা কমেনি। এ মুহূর্তে তিনি কোন কাজ করছেন না।

ঈদে তাঁর অভিনীত ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি পাবার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা মুক্তি পায়নি। জানা গিয়েছেল পরীমনির প্রযোজনা প্রতিষ্ঠান সোনারতরী থেকে “ক্ষত” ছবির কাজ শুরু হবে। কিন্তু শুরু হয়নি, পিছিয়েছে ছবির কাজ ও শুটিং। জানা গেল তার এখন বর্তমান অবস্থা।

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবি মুক্তির প্রসঙ্গে বলেন, এই ছবিটি মুক্তির জন্য প্রযোজক-পরিচালকের সিদ্ধান্তই চূড়ান্ত। তবে ছবিটি যেন মুক্তি পায় সে জন্য ছবির পোস্টারের জন্য কাজ করা হয়। তবে আমার প্রেম আমার প্রিয়া’ছবি ছাড়াও ‘বাহাদুরী’ও ‘নদীর বুকে চাঁদ’ এই দুটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে। ছবি মুক্তির ব্যাপারে পরীমনি আরও বলেন, “প্রতিটি পরিচালকের একটি কাঙ্ক্ষিত লক্ষ থাকে। হয়তবা তিনি সে লক্ষে সময়মত সব কাজ করতে পারেননি। তাই ছবি মুক্তি তিনি দিতে পারেননি।

একই সাথে পরীমনিও তার স্বপ্ন পূরণের কথা বলেন। তিনি বলেন, স্বপ্নজাল-এর পর ভালো কাজের জন্য অপেক্ষা করছি আর নিজেকে প্রস্তুত করছি। অনেক ছবির স্ক্রিপ্টই আসছে, কিন্তু কাজ করছি না। এখন আমাকে ভালো মানের কাজ করতে হবে। প্রয়োজনে দুই বছরে একটা ছবিতে কাজ করব, তবে সেটা হতে হবে ভালো মানের ছবি।

নিজের প্রযোজনা প্রতিস্থান সোনারতরী। সেখানে তিনি “ক্ষত” ছবি নিয়ে বলেন, এখনো ছবির গুরুত্বপূর্ণ চারটি চরিত্র চূড়ান্ত করা হয়নি। তা ছাড়া সেট ফেলে কিছু দৃশ্যের শুটিং করার কথা ছিল। পরে দেখলাম সেটে কাজটি ভালো লাগবে না। তাই লোকেশন খুঁজে কাজটি করতে চাইছি। এসব কারণে একটু দেরি হয়ে যাচ্ছে। তবে এ বছরেই কাজ শুরু হবে আশা করছি।