সার্জারি করিয়ে সমালোচিত হলেন নুসরাত জাহান

688

ফিল্ম ইন্ডাস্ট্রিতে “প্লাস্টিক সার্জারি” নামটি বিশেষ করে অভিনয় শিল্পীদের কাছে বেশ পরিচিত। এমন অনেকেই আছেন যারা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে প্লাস্টিক বিউটির দিকে ঝুঁকেছেন। তবে এই প্লাস্টিক দুনিয়া থেকে টালিউড বেশ খানিকটা দূরত্বে ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে টালিউডের সুন্দরীরাও দল বেঁধে প্লাস্টিক সুন্দরীদের দলে নাম লেখাচ্ছেন।

সম্প্রতি জানা গেছে লিপ সার্জারি করিয়েছেন নুসরাত জাহান। অনেকদিন ধরেই নুসরাতের মুখে চোখে একটা পার্থক্য লক্ষ্য করছিল ভক্তরা। তাদের মতে,কিছু একটা যেন বদল ঘটেছে তার সৌন্দর্যে। অবশেষে ধরা গেল সেই পার্থক্য। লিপ সার্জারি করিয়েছেন নুসরাত। তার ওপরের ঠোঁটটি খানিকটা ফুলে গেছে। এর আগেও ফোলা আপার লিপ অনেকেই লক্ষ্য করেছিল। তবে তারা ভেবেছিল কোনও ভাবে হয়তো আঘাত পেয়ে ঠোঁট ফুলে গেছে। কিংবা ফটো এডিট অ্যাপের কারণে এমনটা মনে হচ্ছে।

গত কয়েক মাস ধরেই ওপরের ঠোঁটটি খুব ফোলা দেখাচ্ছে। যতই সূক্ষ্ম সার্জারি হোক না কেন ফ্যানেদের চোখ এড়িয়ে যাওয়া একেবারেই সম্ভব না। টালিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে নুসরাত একজন। সারাক্ষণ লাইমলাইট, ক্যামেরা, সোশ্যাল মিডিয়াতে রয়েছেন। পুরনো ছবির সঙ্গে এখনকার ছবির তুলনা করলে সত্যি নুসরাতের ঠোঁটে বদল ঘটেছে।

এতে করে তিনি অনেক সমালোচনার মুখে পড়েছেন। এক ভক্ত তাকে বলেছেন, (ঠোঁটে প্লাস্টিক সার্জারি) করিয়ে আবার সৌন্দর্যের কথা বলছ? “তোমাকে আগেই দেখতে ভালো লাগত।” কেন করালে সার্জারি? ‘কেন আজকালকার অভিনেত্রীরা এতো লিপ জব করায়? দেখে মনে হয় যেন এরা পৃথিবীতে বাঁচতেই চায় না। এলিয়নদের থেকে শিখছে নাকি এসব?

এ ধরণের কমেন্টেই ভরে উঠছে নুসরাতের বিভিন্ন পোস্টের কমেন্ট সেকশন।