সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন শ্রদ্ধা! StarGolpo.com

396
ছবিঃ সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ২০১০ সালে ‘তিন পাত্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক করেন তিনি। এরপর উপহার দেন দুটি ব্লকবাস্টার হিট সিনেমা ‘আশিকি-টু’ ও ‘এক ভিলেন’। দুই সিনেমাই একশ কোটির মাইলফলক স্পর্শ করে। তারপর তার ‘হায়দার’, ‘এবিসিডি-টু’ এবং ‘বাঘি’ সিনেমাও ব্যবসাসফল হয়।

তবে মজার ব্যাপার হলো, বলিউডের জনপ্রিয় শক্তিমান অভিনেতা সালমান খানের দেয়া অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার বয়স যখন ষোল বছর তখন একটি স্কুলের অনুষ্ঠানে নাটকে অভিনয় করেন শ্রদ্ধা। সালমান খান সেই নাটকটি দেখেছিলেন। শ্রদ্ধার অভিনয়ে মুগ্ধ হয়ে তার একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমান। কিন্তু শ্রদ্ধা বিনীতভাবে সালমান খানকে ফিরিয়ে দেন। কারণ শ্রদ্ধা তখন শুধু পড়াশোনায় মনোযোগী হতে চেয়েছিলেন।

শ্রদ্ধার পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তিনি। জানা যায়, শ্রদ্ধা এতে দুটি চরিত্রে অভিনয় করছেন। দুটি চরিত্রই খুব গুরুত্বপূর্ণ। এর মধ্যে একটি চরিত্র খুবই আমুদে। এছাড়া কয়েকটি অ্যাকশন স্টান্টও করতে দেখা যাবে তাকে।

‘সাহো’ সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও ‘সাহো’ সিনেমাটিতে আরো অভিনয় করছেন- নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ।