অশ্লীল সমালোচনায় ক্ষুব্ধ শবনম ফারিয়া! StarGolpo.com

428

ছোটপর্দার জনপ্রিয় তারকা শবনম ফারিয়া। দেবী সিনেমার মধ্য দিয়ে চলচিত্রে পা দিতে যাওয়া এ নায়িকা সম্প্রতি সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন। জানা গেলো সামাজিক মাধ্যমে অবান্তর এবং অশ্লীল সমালোচনাই তার এমন ক্ষোভের কারন। নিজের ফেসবুক একাউন্টে একটি পোষ্টের মাধ্যমে তিনি জানান ”দীর্ঘদিন আমি একটি ভুল বিশ্বাস নিয়ে বেঁচে আছি, সেটি হলো মানুষ আমাকে ভালোবাসে। বাস্তবে তা নয় , তারা আমাকে মিডিয়াতে কাজের বিনিময়ে দেহ বিক্রি করা মেয়েদের চোখে দেখে। এমন কি পাবলিক পোস্টে আমার কাছে সরাসরি পার নাইটের রেটও জানতে চাওয়াও হয়। শুধুমাত্র আমাকে টেলিভিশন পর্দায় দেখা যায় তার মানে এই নয় যে আমি সস্তা”

তিনি আরো জানান “মিডিয়াতে শিক্ষিত পরিবারের ছেলে মেয়েরাও কাজ করে যাদের স্বপ্ন থাকে অভিনেতা হবার। জেক আপনি ভালোভাবে চিনেন না তাকে ঘৃণা করা বন্ধ করুন। আমি জীবনে কখনো স্মোক করিনি , একফোঁটা মদও পান করিনি। আমার বাবা ডাক্তার এবং মা একজন স্বনামধন্য এনজিওর কর্মী। অন্য সাধারণ মেয়েদের মতোই আমার চোখের নিচে কালো দাগ আছে , মুখে ব্রণ আছে, আমি অন্য কিছু দিয়ে তৈরী নই।”

তিনি আহবান করেন এসব অশ্লীল সমালোচনা থেকে যেন মানুষ নিজেদের দূরে রাখেন। কারণ এসকল সমালোচনা তার পরিবার এবং আপনজনকে কষ্ট দেয়।