মাহি-বনির ‘মনে রেখো’ ছবির শুটিং শেষ। StarGolpo.com

649
ছবিঃ সংগৃহীত

রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা ‘মনে রেখো’ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ও কলকাতার বনি সেনগুপ্ত। এ খবর বেশ পুরনো। মাঝে কেটে গেছে কয়েকটি মাস সিনেমাটির বেশিরভাগ অংশের দৃশ্যায়ন হয়েগেছে। এবার শেষ হলো সিনেমাটির বাকি দৃশ্যায়ন।

জনপ্রিয় নির্মাতা ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘মনে রেখো’ সিনেমাটি প্রযোজনা করছে হার্টবিট প্রোডাকশন। ২০১৭ সালের ১৯ মার্চ শুটিং শুরু হয়। শোনা গিয়েছিল সেই বছর ঈদে মুক্তি পাবে।

কিন্তু ভারতীয় কলাকুশলীদের ওয়ার্ক পারমিট সংক্রান্ত জটিলতায় আটকে যায় সিনেমাটি। পরবর্তীতে অভিনয়শিল্পীদের শিডিউল নিয়েও সমস্যায় পড়ে। এবার সব বাধা পেরিয়ে চলছে শুটিং।

ছবিটির নির্মাতা ওয়াজেদ আলি সুমন স্টার গল্পকে বলেন, ‘গতকাল (মঙ্গলবার) রাজধানীর বসুন্ধরায় অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিনেমাটির শুটিং করা হয়।’ এতে মাহি, বনিসহ অনেকে অংশ নিয়েছেন।

ছবিতে মাহি ও বনির নাম যথাক্রমে মুন ও লাকি। তাদের দেখা যাবে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ-তরুণী চরিত্রে। আরো অভিনয় করছেন মিশা সওদাগর, যাদু আজাদ, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ। ‘মনে রেখো’ সিনেমার কাহিনি লিখেছেন দিল মোহাম্মদ দিল।