বৈশাখে আসছে নোলকের চমক! StarGolpo.Com

792
ছবি সংগৃহীত

ইতিমধ্যে প্রকাশিত নোলক সিনেমাটির বেশ কয়েকটি লুক নিয়ে আলোচনা তৈরী হয়েছে। গতানুগতিক ধারার বাইরে আধুনিক নির্মাণ শৈলীর ছোয়ায় নোলক সিনেমায় শাকিব ববির লুক ছিল প্রশংসনীয়। একের পর এক নতুন লুকের পর দর্শকদের আগ্রহের কেন্দ্র বিন্দুতে সিনেমাটি। নোলক সিনেমার সর্বশেষ লুকে মারমুখী অবতারে দেখা যায় শাকিব খান কে। তার পর থেকেই প্রশ্ন জাগে অনেকতো লুক বা পোষ্টার রিলিজ হলো, তো কবে আসছে নোলকের গান।

স্টার গল্পের সাথে আলাপে ছবিটির প্রযোজক সাকিব সনেট বলেন ‘ এই বৈশাখে নোলকের একটি গান রিলিজ হবে।’ তিনি জানান ‘নোলকের একটি ফেস্টিব গান শুট করা আছে, সেটিই পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশিত হবে।’ সিনেমাটির শুটিং এর কাজ কতদূর এ প্রশ্নের জবাবে তিনি জানান ‘ ছবিটির শুটিং অলমোষ্ট শেষ। কিছু গানের কাজ আর একটি ক্লাইমেক্সের অংশ শুট করা বাকি আছে।’

কবে নাগাদ মুক্তি পেতে পারে সিনেমাটি, সে প্রসঙ্গে সাকিব জানান ‘শুটিং এর কাজ পুরোপুরি শেষ হলে মুক্তির তারিখ জানা যাবে।’ তবে এই ঈদে ছবিটি মুক্তি পেতে পারে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি। এর আগে নোলক ছবির চতুর্থ লুকে বাহারী শাড়ি আর চশমায় লাস্যময়ী ঢংয়ের ববিকে পেছন দিকে ডাক দেওয়া চকমকে শার্টে ঝকমকে মটরসাইকেলে চড়া ছিলেন শাকিব খান। তারপর নতুন লুকে ভয়াবহ অবতারে দেখা যায় শাকিবকে। রক্তাক্ত শাকিবের চোখে দেখা যায় ক্রোধের আগুন।