বাংলাদেশের ছবি ” পোড়ামন ২” বিদেশে মুক্তি

896

“পোড়ামন ২” ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ তাঁর ফেসবুকে দেওয়া একটি পোস্টের মাধ্যমে ভারতে ‘পোড়ামন ২’ মুক্তির খবরটি জানিয়েছেন। ফেসবুকে তিনি লিখেছেন,‘বলেছিলাম ভালো খবর দেব। “পোড়ামন ২” পশ্চিমবঙ্গ, আসাম আর বিহারে বড় করে মুক্তি দেবে এসভিএফ।

ছবি মুক্তির ব্যাপারে আব্দুল আজিজ আরও বলেন, ভারতের পর ছবিটি বিশ্বের আরও কয়েকটি দেশে মুক্তি পাবে। এসব দেশের মধ্যে আছে যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ব্রুনেই, অস্ট্রেলিয়া, ফ্রান্স, ইতালি ও সুইডেন।

অনেক উচ্চসিত আব্দুল আজিজ। তিনি আরও বলেন, যেকোনো ছবি বিদেশে মুক্তি পেলে আনন্দের পাশাপাশি অর্থনৈতিকভাবেও লাভবান হওয়া যায়। বিশ্বকাপ ফুটবলের মধ্যেও বাংলাদেশে আশাতীতভাবে সফল হয়েছে “পোড়ামন ২”। আমরা বিশ্বাস করি, দেশের বাইরেও সফল হবে। বাংলাদেশের চলচ্চিত্রের যে গুণগত পরিবর্তন হচ্ছে, এই ছবি দেখার পর তা আবারও উপলব্ধি করতে পারবে সবাই। ভারতে এই ছবিটি বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে। বাংলাদেশ যে কত সুন্দর, তা আমরা দেখাতে পারব এই ছবির মাধ্যমে।

সুখবর হচ্ছে, শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মহেন্দ্র সোনি বলেন,বেশ বড় পরিসরে আমরা “পোড়ামন ২” ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। আমরা শুনেছি, বাংলাদেশে ছবিটি মুক্তির পর দর্শক অনেক আগ্রহ দেখিয়েছে। ব্যবসায়িক দিক থেকেও ছবিটি সফলতা পেয়েছে। এমন একটি ছবি আমরা ভারতের বাংলা ছবির দর্শকদের কাছে নিয়ে যেতে চাই। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি মুক্তির ব্যাপারে আলোচনা চূড়ান্ত হয়েছে। কলকাতার বাংলা ছবিগুলো যে আয়োজনে মুক্তি দেওয়া হয়, “পোড়ামন ২” ছবিটিও সেভাবেই মুক্তি দেওয়া হবে। ২০ জুলাই ভারতের দর্শকের জন্য ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।

“পোড়ামন ২” ছবিতে সিয়াম ও পূজা ছাড়া আরও অভিনয় করেছেন আনোয়ারা, বাপ্পারাজ, নাদের চৌধুরী, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু প্রমুখ।