জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর | StarGolpo.com

748

ঢালিউড সম্রাজ্ঞী শাবনূর। একসময়ে বাংলা চলচ্চিত্রের এই বিউটি কুইন বেশ দীর্ঘদিন ধরেই মিডিয়ার আড়ালে ছিলেন। এরই মধ্যে মিডিয়াপাড়ায় গুঞ্জন উঠেছিলো, শাবনূর সিনেমা থেকে অবসর নিয়েছেন। তবে শাবনূর নিজে কিন্তু কখনোই এই বিষয়ে মুখ খোলেননি। আর মুখ খুলবেনই বা কেন? তার অভিনয় পর্ব তো এখনো শেষ হয়নি। খুব শীঘ্রই একদম নতুন রূপে বড় পর্দায় ফিরবেন তিনি।

বাংলাদেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই আবার বড় পর্দায় আসবেন শাবনূর। আর সম্প্রতি এমন খবরই জানানো হয়েছে জাজ মাল্টিমিডিয়ার তরফ থেকে।
বেশ কিছুদিন আগে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছিল। যেখানে লিখা ছিল,”She is back. She is Queen of Dhallywood.” আর এই পোস্ট আপলোড করার পরপরই চলচ্চিত্র প্রেমীদের মধ্যে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। তবে অনেক ভক্তরাই ধারণা করেছিলেন ঢালিউডের কুইন তো একজনই রয়েছেন, আর তিনি হলেন শাবনূর।

অবশেষে ভক্তদের সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জাজ মাল্টিমিডিয়ার তরফ থেকে নিশ্চিত করা হয় যে, শাবনূর কে নিয়েই সিনেমা নির্মাণ করবে জাজ। এবং শাবনূর অভিনীত এই সিনেমার নাম “কাঁটাতারের বেড়া”।

১৫ই ডিসেম্বর জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে এই বিষয়ে পোস্ট একটি শেয়ার করা হয়েছে। সেখানে আরো বলা হয়েছে, শাবনূরের উপযোগী করেই সিনেমার গল্প লিখা হয়েছে, এবং এই সিনেমায় দর্শকরা শাবনূরকে সম্পূর্ণ ভিন্ন এবং গ্ল্যামারাস একটি লুকে দেখতে পাবে। আরো জানানো হয়েছে, এই সিনেমায় অভিনয়ের জন্য শাবনূর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে তৈরি করছেন।

তবে এই সিনেমায় নায়ক কে হবে সেই বিষয়ে এখনই কিছু খোলাসা করা হয়নি। বলা হয়েছে সিনেমার নায়কের ক্ষেত্রেও একটি চমক রাখা হয়েছে যা কিনা যথাসময়ে জানানো হবে।