তৌসিফ মাহবুবের গায়ে হলুদে তারার মেলা। StarGolpo.com

335
ছবিঃ সংগৃহীত

গতকাল ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের গায়ে হলুদ ছিল। রাজধানীর ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে একেবারে ঘরোয়া আয়োজনে এই গায়ে হলুদের আয়োজন করা হয়েছিল।

গায়ে হলুদের আয়োজন ঘরোয়া হলেও সেখানে উপস্থিত ছিলেন তৌসিফ মাহবুব ও তার হবু স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা। জমকালো ঘরোয়া অনুষ্ঠানে রীতিমতো যেন তারার মেলা বসেছিল।

মঙ্গলবার তৌসিফ মাহবুব তার গায়ে হলুদ এবং বিয়ের খবরটি খোদ নিজেই জানান। তিনি বলেন, ‘ধানমন্ডিতে বাসার পাশেই গায়ে ছোট একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদের আয়োজন করেছি। শুক্রবার বিয়ে হবে। আর বউ-ভাতের আয়োজন থাকছে ১২ ফেব্রুয়ারি।’

তৌসিফ মাহবুব বিয়ে করছেন মিরপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস জারাকে। তাদের পরিচয় প্রায় তিন বছর ধরে। তিনি লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর বিবিএ-তে। পাশাপাশি তৌসিফ মাহবুবের কাজকে সবসময় সাপোর্ট দিয়েছেন জান্নাতুল ফেরদৌস জারা। পারিবারিক-ভাবেই তৌসিফ-জারার বিয়ে হচ্ছে। এই বিয়েতে দুই পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে। এবার তারা বিয়ের মাধ্যমে চার হাত এক করছেন।