অ্যাকশন থ্রিলার সিনেমায় প্রথমবার নীরব এবং মিথিলা

603

বিজ্ঞাপন, নাটক, ওয়েবসিরিজ ছাপিয়ে অবশেষে মিথিলার বড়পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে বর্তমান সময়ের ব্যাস্ততম চিত্রনায়ক নীরবের সঙ্গে। শনিবার (২০ মার্চ) সন্ধ্যায় রাজধানী ঢাকার একটি রেস্তোরাঁয় আলোচিত পরিচালক অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

অমানুষের গল্প প্রসঙ্গে অনন্য মামুনের সঙ্গে কথা হলে তিনি জানান, এই সিনেমাটা অনেক বড় আয়োজনে নির্মাণ করা হবে। কিডন্যাপিংয়ের গল্প থাকবে এখানে। তিনি আরো জানান, এই সিনেমাটা মূলত অ্যাকশন থ্রিলার ধাঁচের হবে এবং আগামী ২৫ মার্চ থেকে বান্দরবনে শুটিং শুরু হবে। এছাড়া তিনি বলেন এই মুভিটি সিনেমা হলে এবং ওটিটি প্লাটফর্ম দুজাগাতেই মুক্তি পাবে।

নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের বেশি। দুজনে একসঙ্গে ম্যাগাজিনের ফটোশুট ও মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানে বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।
এছাড়া মিথিলার সঙ্গে কাজ করা প্রসঙ্গে নীরব জানান, ২০০৬ সাল থেকে তাদের মধ্যে চমৎকার বন্ধুত্বের সম্পর্ক। ‘তুই’ বলে পরষ্পরকে সম্বোধন করেন এবং তিনি আশাবাদী প্রথমবার তাদের জুটিকে সিনেমার দর্শক অনেক পছন্দ করবেন।

নীরব বর্তমানে বেশ কয়েকটা সিনেমার কাজ নিয়ে ব্যাস্ত। যেমন- সম্প্ৰতি স্পর্শিয়ার সঙ্গে ‘ফিরে দেখা’ এর শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। এছাড়া আসিফ ইকবাল জুয়েলের ‘চোখ’ সিনেমাতেও রয়েছেন তিনি, শুধু তাই নয় বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু বিশ্বাসের সঙ্গে ‘ছায়াবৃক্ষ’তেও অভিনয় করেছেন তিনি এবং রিসেন্টলি অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ সিনেমাটিও সেন্সর বোর্ডে ছাড়পত্র পেয়ে গেছে। এছাড়াও পূজা চেরির সঙ্গে ‘ক্যাশ’ সিনেমার শুটিং শুরু হবে।