‘রেস ৩’ তে গান লিখছেন সালমান খান। StarGolpo.com

305
ছবিঃ সংগৃহীত

রেস ফ্রাঞ্চাইসির সফল দুই কিস্তির পর এবার সালমান খানকে নিয়ে নির্মিত হতে যাওয়া বলিউডে এবছরের সবচাইতে অপেক্ষিত সিনেমা হচ্ছে ‘রেস ৩’। সালমান খান তার ছবির প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। এবার তার ভক্তদের জন্য রয়েছে নতুন চমক। এবার ‘রেস ৩’ ছবিতে থাকছে তার লেখা গান।

হ্যাঁ, এবার তিনি গান লেখক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন। ছবিতে একটি রোমান্টিক গান রয়েছে যেটির পুরো কথা সালমান নিজেই লিখেছেন। বিষয়টি নিশ্চিত করে ছবির প্রযোজক রমেশ তৌরানি বলেন, ‘এই প্রথম বার দাবাং তারকা সঙ্গীত লেখকের খাতায় নিজের নাম লেখাতে যাচ্ছেন। সালমানের লেখা গানটি আমার ভীষন পচ্ছন্দ হয়েছে।’

গীতিকার হিসেবে সালমান খান অনেক আগেই অভিষেক করেছেন। এবার তিনি একজন গান লেখক হিসেবে অভিষেক করতে যাচ্ছেন। যে রোমান্টিক গানটির কথা সালমান লিখেছেন সেটি দুবাইয়ে দৃশ্যায়ন করা হবে। ছবির পরিচালক রেমো ডি’সুজা নিজেই সালমানের গানটি কোরিগ্রাফ করবেন। সালমানের রেস ৩ ছবিটি এবছরের ঈদে মুক্তি পাবে। ছবিতে সালমান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ন চরিত্রে জ্যাকলিন ফারনান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর ও সাকিব সেলিম রয়েছেন।

উল্লেখ্য, সম্পূর্ন অ্যাকশন-থ্রিলার প্যাকেজের এই ছবিতে নতুন লুকে দেখা যাবে ভাইজানকে। ছবিতে বেশ কিছু ক্রিয়েটিভ ইনপুট দিচ্ছেন সালমান নিজেই। এছাড়া ছবির নায়িকা জ্যাকলিন ফারনান্দেজ ছবিটির প্রয়োজনে মার্শাল আর্টও শিখছেন।