কি চমক থাকছে রেস থ্রি ট্রেলারে! StarGolpo.com

661

এ বছরের ঈদে ‘রেস থ্রি’ নিয়ে আবারো বক্স অফিস কাঁপাতে আসছেন সালমান খান । ভক্তরা এবার তাকে বড় পর্দার অন্যান্য তারকা ববি দেওল, জ্যাকলিন ফারনান্দেজ, সাকিব সেলিম, ডেইজি শাহ ও অনিল কাপুরের সঙ্গে দেখতে পাবে। সম্পূর্ন অ্যাকশন-থ্রিলার প্যাকেজের এই ছবিতে নতুন লুকে দেখা যাবে ভাইজানকে। ধারণা করা হচ্ছে মুক্তি পেলে বক্স অফিসের অনেক হিসাব নিকাশই পাল্টে দেবে এ ছবিটি।

আজ প্রকাশিত হবে সালমান খানের বহুল প্রতীক্ষিত বিগ বাজেট এ সিনেমার ট্রেলার। এরই মধ্যে ট্রেলার সম্পর্কে জানা গেলো বেশ চমকপর্দা কিছু তথ্য। আড়াই মিনিটের এ ট্রেলারে সালমান খানের একশন স্ট্যান্ট আর ড্যান্সকেই প্রাধান্য দেওয়া হবে। জানা গেছে ট্রেলারটি ভাইরাল করার জন্য সালমান খানকেই সবচেয়ে বেশিবার দেখানো হবে ট্রেলারটিতে। আর বাকি চরিত্রগুলোকে পরবর্তীতে ধীরে ধীরে পরিচয় করিয়ে দেওয়া হবে। ছবিটির নির্মাতা সালমান খানকে ফোকাস করেই সিনেমাটি প্রমোট করার পরিকল্পনা করেছেন। তাই ট্রেলারে থাকবে সালমান খানের জমজমাট প্যাকেজ। তবে বলিউড ভাইজানের সিনেমার ট্রেলারে যে তাঁরই জয়জয়কার থাকবে সে কথা সবারই জানা।  বাকি চরিত্রে অভিনয়কারীরা যত বড় স্টারই হোক না কেন, সালমান খানের সিনেমাতে তারই আধিপত্য থাকবে এমনটাই দেখে আসছে সকলে।

তাই বলা চলে রেস ৩ এর ট্রেলার হবে শুধুই সালমান ময়, যেখানে অনিল কাপু , ববি দেওল এবং জ্যাকুলিনেরও দেখা মিলবে কিছুক্ষনের জন্য।