থ্রিলার নিয়ে আসছে বলিউডের বলিউডের শাহেনশা ও বাদশা

286

সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার নতুন ছবি “বদলা”। অনেকদিন পর এক ফ্রেমে তাদের দেখা যাবে। বলিউডের শাহেনশা খ্যাত অমিতাভ বচ্চন ও বাদশা খ্যাত শাহরুখ খান “বদলা” ছবিতে অভিনয় করবেন।

মহব্বতে, কভি খুশি কভি গম, বীর-জারা সহ একাধিক ছবিতে তারা জুটি হয়ে অভিনয় করেন। অনেক প্রশংসা পায় সে ছবি গুলো। বলিউড পাড়ায় ব্লকবাস্টার হয় সে ছবি গুলো। সে ধারাবাহিকতায় সুজয় ঘোষের পরিচালনায় “বদলা” ছবিতে তাদের একেবারেই নতুন রুপে দেখা যাবে এই অভিনয় শিল্পীদের। “বদলা” ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনকে। আর এই ছবির প্রযোজকের ভূমিকায় থাকবেন শাহরুখ খান। পাশাপাশি এই ছবিতে অন্যতম গুরুপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাপসী পন্নুকে। যদিও এই প্রথমবার নয়, এর আগে ‘পিঙ্ক’ ছবিতেও বিগ বি-র সঙ্গে কাজ করেছেন তাপসী।

ছবি নিয়ে পরিচালক বলেন, যখন কোনও ছবিতে অমিতাভ বচ্চনের মতো অভিনেতা থাকেন তখন সেই ছবির পরিচালকের অর্ধেক যুদ্ধ জেতা হয়ে থাকে। প্রত্যেক পরিচালকই তাঁর (অমিতাভ বচ্চন) সঙ্গে কাজ করতে চান। এছাড়াও এই ছবিতে তাপসী পন্নু যাতে কাজ করেন আমরা সেই প্রচেষ্টাও চালাচ্ছি। আমার এই ছবিটি নিয়ে উত্তেজনা, উচ্ছ্বাস দ্বিগুণ হয়ে গেছে, যখন ছবিটির প্রযোজনা করছেন শাহরুখ। এর থেকে ভালো টিম আর হতে পারে না। এবার শুধু কাজ শুরুর অপেক্ষা। দর্শক এই দুই কিংকে পুনরায় অন্যভাবে একই ছবিতে দেখার যে অপেক্ষায় রেখেছেন তা বলিউড পাড়ায় একটি নতুন খবর।