সমালোচিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিল এবার বের হয়ে এল এক চমকপ্রদ তথ্য। মিথ্যা তথ্য দিয়ে ধরা পড়ার পর থেকেই তিনি বলে আসছেন চার বছর আগে যখন তার বয়স ১৬ ছিল তখন তার বাবা তাকে জোর করে বিয়ে দিয়েছেন। তিনি তখন খুবই ছোট ছিলেন তাই তার বিয়েটা বন্ধ করতে পারেন নি। আর আইন অনুযায়ী এটা বাল্যবিবাহ ছিল তাই তিনি এটা কে বিয়ে বলে মনে করেন না।

আর তিনি বলেছিলেন তার বয়স এখন বিষ। তবে এখানেও তিনি আবারো মিথ্যা তথ্য দিয়েছেন। গণমাধ্যমের অনুসন্ধানে বের হয়ে এসেছে তার বিয়ের কাবিননামায় দেওয়া তথ্য অনুযায়ী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈমের বয়স এখন ২৭ বছর ১ মাস। চার বছর আগে যখন তাঁর বিয়ে হয়েছিল, তখন তাঁর বয়স ছিল ২৩ বছর চার মাস।
জান্নাতুল নাঈম ১৯৯০ সালের ৪ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তবে ফেসবুক লাইভসহ বিভিন্ন সংবাদমাধ্যমে তিনি দাবি করছেন, বিয়ের সময় তাঁর বয়স ছিল ১৬ বছর। চন্দনাইশ পৌরসভার কাজি অফিস থেকে জান্নাতুল নাঈমের বিয়ের কাবিননামার একটি কপি ইতিমধ্যে গণমাধ্যমের হাতে এসেছে।

এভরিল বলেছেন তিনি বিয়ের আসর থেকে পালিয়ে গিয়েছিলেন কিন্তু তার স্বামী কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিন গণমাধ্যমে বলেছেন তারা আড়াই মাস সংসার করেছেন। আর তার হাসিমুখের বিয়ের ছবি ও ভিডিও এখন গণমাধ্যমে ভাইরাল।