অ্যাকশন থ্রিলার মুভিতে প্রথমবার জুটি বাঁধছেন নিরব-বুবলী | StarGolpo.com

273

চিত্রনায়ক নিরব প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন শবনম বুবলীর সাথে। নির্মাতা সৈকত নাসির পরিচালিত এই সিনেমার নাম ‘ক্যাসিনো’। গতকাল সামাজিক গণমাধ্যম ফেসবুকে ক্যাসিনো সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়।

ষ্টার গল্প টিমের সাথে ফোনালাপে অভিনেতা নিরব ‘ক্যাসিনো’ সিনেমার ব্যাপারে বেশ কিছু তথ্য জানান। তিনি জানান, ক্যাসিনোর অন্ধকার জগৎ এবং সমাজে এর প্রভাব নিয়ে সিনেমাটির গল্প রচিত হয়েছে। এটি একটি অ্যাকশন থ্রিলার এবং সম্প্রতি দেশে ঘটে যাওয়া ক্যাসিনো অভিযানের কিছুটা ছাপ  এই গল্পে আছে. তবে তিনি নিশ্চিত করেন, কোনো বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমা নয় এটি। বরঞ্চ, বাস্তব প্রেক্ষাপট এবং কল্পনার সামঞ্জস্য রেখেই গল্পটি সাজানো হয়েছে।

তিনি আরো জানান, এই সিনেমায় তাকে দর্শকরা সম্পূর্ণ নতুন আঙ্গিকে দেখতে পারবেন এবং সিনেমার চিত্রনাট্যে প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। তাছাড়া গল্পের প্রয়োজনে, এই সিনেমায় বেশ কয়েকজন বিদেশী তারকাদের অভিনয় করতে দেখা যাবে। এবং সিনেমার বেশ কিছু অংশ দেশের বাইরে শ্যুট  করা হবে.

কবে থেকে ‘ক্যাসিনো’ সিনেমার শ্যুটিং শুরু হবে এই ব্যাপারে জানতে চাওয়া হলে নিরব জানান, প্রথমে সিনেমাটির শ্যুটিং  ২০ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা থাকলেও, এখন সিনেমাটির শ্যুটিং  শুরু হবে ২৪ নভেম্বর। এবং প্রথম ১০-১২ দিন বাংলাদেশে শ্যুট করার পর পরবর্তী শিডিউল হবে ইন্দোনেশিয়ায়। সেখানে বেশ কিছু গান এবং অ্যাকশন সিকোয়েন্স এর শ্যুটিংয়ে  অংশ নিবেন তিনি।

এদিকে প্রথমবার বুবলীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবারের মতো বুবলি, শাকিব খানের বাইরে অন্য কোনো নায়কের সাথে কাজ করবেন। তাই দর্শকদের মধ্যে নিরব এবং বুবলিকে প্রথমবার একসঙ্গে দেখার জন্য আলাদা একটা আগ্রহ থাকবে। এবং তিনি আশা করছেন নতুন এই জুটিকে দর্শক খুব ভালোভাবেই গ্রহণ করবে।