সালমানকে চুমু খেতে চাই, কেন এ কথা বললেন শাহরুখ?

568

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’। ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মাকে নিয়ে ফের কোনও চমক দেবেন বক্স অফিসে।

আর সদ্য প্রকাশিত হোল ‘জিরো’ সিনেমার নতুন গান ‘ইশকবাজি’ গানটিতে কোরিওগ্রাফার গণেশ আচার্য ও রেমো ডিসুজাকেও নাচতে দেখা গেছে। এদিকে শাহরুখের নাচ দেখে বিচারকের আসন ছেড়ে শাহরুখের সঙ্গে নাচতে শুরু করেন সালমান খান।

সিনেমাটির অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। এ সিনেমার ‘ইশকবাজি’ গানে একসঙ্গে হাজির হয়েছেন সালমান-শাহরুখ। গত ঈদুল ফিতরের আগে সিনেমাটির টিজার হিসেবে এ গানের এক ঝলক প্রকাশ করেছিলেন নির্মাতারা। আজ মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয়েছে পুরো গান। আর তা নিয়ে টুইট করেছেন সালমান।

এ তো সৌজন্য বটেই। শাহরুখের প্রতি প্রকাশ্যেই সৌজন্য দেখালেন সালমান। শাহরুখই বা বাদ যাবেন কেন? তিনি লিখেছেন, ‘ধন্যবাদ ভাই। আমাদের গোটা টিমের তরফ থেকে ধন্যবাদ। আবার তোমার গালে চুমু খেতে ইচ্ছে করছে। ‘জিরো’র দৃশ্যেও দেখা যাবে সালমানকে চুমু খেয়েছেন শাহরুখ।

পেশাগত ভাবে লড়াই যতই থাকুক না কেন, শেষ পর্যন্ত বন্ধুত্বের সৌজন্যই দেখালেন দুই তারকা।

গানটির কথা লিখেছেন ইরশাদ কামিল। সংগীতায়োজন করেছেন অজয়-অতুল। এতে কণ্ঠ দিয়েছেন সুখবিন্দর সিং ও দিব্য কুমার। জিরো সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে এক খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ।