যেসব বলিউড তারকার কখনোই বিয়ের বয়স হবেনা | স্টার গল্প

467

বিয়ে আমাদের জন্য সমাজস্বীকৃত একটি পারিবারিক বন্ধন। তবুও বলিউডের এমন অনেক তারকা আছেন যাঁদের কাছে বিয়ে একটি আনুষ্ঠানিকতা মাত্র । তারা প্রেম করেছেন, লিভ টুগেদার করেছেন, আবার অনেকে সন্তানও দত্তক নিয়েছেন কিন্তু বিয়ের পথে পা মাড়াননি। চলুন জেনে নেই এমন কয়েকজন বলিউড তারকার নাম যাদের কখনোই বিয়ের বয়স হবেনা।

সালমান খানঃ অসংখ্য তরুনের হৃদয় হরণকারী সালমান খান সবসময়ই আলোচনায় তার গ্ল্যামার বয় হিসেবে। জেল জরিমানা কিংবা সিনেমা নিয়ে আলোচনায় থাকলেও এখনো লাভের বয়ের তকমাটা ভালো ভাবেই ধরে রেখেছেন তিনি। বয়স পঞ্চাশ পেরিয়ে গেলেও তরুণীদের কাছে তিনি মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর। বিয়ে না করলেও তিনি কিন্তু এখনো বেশ রোম্যান্টিক। অতীতে অসংখ্য নেত্রীর সাথে সম্পর্কের পালা চুকিয়ে এখনো প্রেম করে বেড়াচ্ছেন এই লাভের বয়।

সুস্মিতা সেনঃ সৌন্দর্যের ঝলক দিয়ে হয়েছিলেন বিশ্ব সুন্দরী। বলিউডে সুস্মিতা সেনের অনেক বড় ফ্যানবেজ রয়েছে। তিনি বিয়ে করেননি কিন্তু দত্তক নেওয়া সন্তানের মা হয়েছিলেন। ২০০০ সালে রিনি ও আলিশা নামে দুটি কন্যা সন্তান দত্তক নেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী। চলচ্চিত্র ও ক্রীড়াঙ্গনের বেশ কয়েকজন তারকার সঙ্গে চুটিয়ে প্রেমে করার গল্প শোনা গেলেও বিয়েতে একদমই আগ্রহ নেই এ তারকার।

করন জোহরঃ বলিউডে বেশ কয়েকটি কালজয়ী সিনেমার পরিচালক তিনি। প্রভাবশালী এ পরিচালকের সম্পর্কে বেশ কয়েকবার সমকামিতার গুঞ্জন শোনা যায়। কয়েকটি রিয়েলিটি শোতেও তিনি তেমনি ইঙ্গিত দিয়েছিলেন, যদিও সরাসরি কখনোই তা স্বীকার করেননি। নিজের বিয়ে নিয়েও কখনো কিছু বলেননি করন। তবে বিয়ে না করলেও সারোগেসি পদ্ধতিতে জশ ও রুহি নামের দু’টি সন্তানের জনক হয়েছেন তিনি।

অ্যামিশা প্যাটেলঃ বলিউডের আরেক সেনসেশন আমিশা প্যাটেল। নিজের গ্ল্যামার আর হটনেস দিয়ে ৪১ বছর বয়সেও বলিউডে নিজের আকর্ষণ ধরে রেখেছেন। । প্রভাবশালী পরিচালক বিক্রম ভাটের সাথে একসময় সম্পর্কে জড়ান তিনি, এরপর লন্ডন ভিত্তিক ব্যবসায়ীর সঙ্গেও প্রেম করতে শোনা যায় অ্যামিশাকে। কিন্তু বিয়ে নামক আনুষ্ঠানিকতা তাঁকে ছুঁতে পারেনি।

সঞ্জয় লীলা বানসালিঃ বলিউডের আরেকজন খ্যাতিমান নির্মাতা তিনি। বয়স ৫৫ পেরিয়ে গেলেও এখনো গাঁটছড়া বাঁধেননি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। বরং একের পর এক নতুন কাজ দিয়ে বিমোহিত করছেন দুনিয়া জোড়া ভক্তদের। ছবির জন্য এখনো দুর্দান্ত সব ভালবাসার গল্প লিখে চলেছেন তিনি । সিনেমার গল্প লিখেই সঙ্গীহীনতার শূন্যতা পূরণ করেন বলে জানিয়েছেন বলিউডের অন্যতম সফল এই পরিচালক।

টাবুঃ একসময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী তিনি। রুপালি পর্দায় অসাধারণ সব গান আর সিনেমা দিয়ে আলোচনায় এসেছেন বহুবার, কিন্তু বিয়ে করে এখনো খবরের শিরোনাম হতে পারেননি এই মেধাবী অভিনেত্রী। প্রযোজক ও পরিচালক সাজিদ নাদিয়াদওলা সহ তেলেগু তারকা নাগার্জুনের সঙ্গেও টাবুকে নিয়ে প্রেমের গুঞ্জন ওঠে।এত কিছুর পরও বিয়ের বন্ধনে আবদ্ধ হননি চল্লিশ পেরোনো এ অভিনেত্রী।