আবারো কথা পাল্টালেন রুবি

399
রুবি-রুবির স্বামী ও সালমান শাহ

রুবি আবারো আলোচনায় এলেন নিজের বলা কথা পরিবর্তন করে। রুবি লাইভ কলে সাংবাদিকদের বলেন,”এটি হত্যাকান্ড হতে পারে আবার নাও হতে পারে”। গত বিশ বছরে তার স্বামীর সাথে সালমান হত্যাকাণ্ডের ব্যাপারে কোন কথা বলেননি তিনি। কিন্ত তাহলে কেন এত দিন পর এ ব্যাপারটি সামনে এনেছেন, এ প্রশ্নের কোন সঠিক উত্তর তিনি দিতে পারেননি। এতদিন এতবার হত্যাকাণ্ডের ব্যাপারে তিনি নিশ্চিত বলে জানিয়েছেন। তিনি ওই ভিডিওতে বলেছিলেন তার স্বামী এই খুনের সাথে জড়িত এ ব্যাপারে তিনি নিশ্চিত। কিন্তু এখন তিনি তার বলা কথা পরিবর্তন করেছেন। তিনি জানিয়েছেন এটা খুন কিনা সেটা জানা তার কাজ না, সরকারের কাজ। তিনি আরো বলেন,”আমার যা জানানোর আমি জানিয়েছি, বিশ্বাস করা না করা আপনাদের ব্যাপার।” তিনি জানান তার স্বামীর সাথে তার সুখের সংসার। সাংবাদিকরা এও জানতে চান তিনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ কিনা, তিনি জানান তিনি শারীরিকভাবে অসুস্থ। রুবি জানান, “সবাই আমার পিছনে লেগে আছে আমার মাথা খারাপ প্রমান করার জন্য। সামিরা আমার ছেলেকে একটা কাপড়ের পুটলি দিয়েছিল, আর এইটাই প্রমান”। কিন্ত কাপড়ের পুঁটলিতে কি ছিল তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

কয়েকদিন আগে রুবি দাবি করেছেন,সালমান শাহকে খুনে জড়িত ছিলেন তার স্বামী যিনি চীনা নাগরিক চ্যান লিং চ্যান ওরফে জন চ্যান নামে বাংলাদেশে পরিচিত। ধানমন্ডির সাংহাই রেস্টুরেন্টের মালিক তিনি। চীনাদের দিয়ে এই খুন করানো হয়। এতে জড়িত ছিলেন সালমান শাহের স্ত্রী সামিরার পরিবারও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এরই মধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

আতংকগ্রস্থ অবস্থায় রুবি চৌধুরী এখন অবস্থান করছেন পেনসিলভানিয়ায়। । ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় রহস্যজনক মৃত্যু হয় ঢাকাই ছবির অমর নায়ক সালমান শাহের।