প্রথমবার আয়োজন করা হলো স্টার গল্প ইন্সপায়ার অ্যাওয়ার্ড

418

ইভ্যালির সৌজন্যে স্টার গল্প প্রথমবারের মতো আয়োজন করলো স্টার গল্প ইন্সপায়ার অ্যাওয়ার্ড ২০-২১। এই অ্যাওয়ার্ড ৮ টি ক্যাটেগরিতে ৮ জনকে প্রদান করা হয়েছে। ২০২০ থেকে ২০২১ এই এক বছরে তারকা এবং কনটেন্ট ক্রিয়েটর্সরা নাটক, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিও এবং ইউটিউব ও ফেসবুকে নিজেদের কনটেন্ট গুলো দ্বারা দর্শকদের বিনোদন এবং অনুপ্রেরণা জাগিয়েছেন তাদের হাতেই এই সম্মাননা তুলে দিয়েছেন স্টার গল্পের প্রধাননির্বাহী কর্মকর্তা ( সি ই ও ) জনাব শেখ শাকীর নিজাম।

এখানে ৮ টি ক্যাটেগরির মধ্যে মোস্ট এন্টারটেইনিং কনটেন্ট ক্রিয়েটর (নারী) হিসেবে সম্মাননা পেয়েছেন শামস আফরোজ চৌধুরী যিনি “থটস অফ শামস” নামেই বেশি জনপ্রিয় এবং মোস্ট এন্টারটেইনিং কনটেন্ট ক্রিয়েটর (পুরুষ) হিসেবে সম্মাননা পেয়েছেন রাশেদুজ্জামান রাকিব যিনি “আর এন এ আর” হিসেবেই সুপরিচিত। এছাড়া মোস্ট ইন্সপায়ারিং ফুড ব্লগার হিসেবে ইফতেখার রাফসান ( রাফসান দ্যা ছোট ভাই ) কে প্রদান করা হয়েছে এই সম্মাননা।

এবং মোস্ট ইন্সপায়ারিং মিউজিসিয়ান হিসেবে প্রীতম হাসানের হাতে তুলে দেওয়া হয় এই অ্যাওয়ার্ড। অন্যদিকে মোস্ট ইন্সপায়ারিং ভার্সেটাইল অভিনেতা এবং অভিনেত্রী হিসেবে আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরীকে প্রদান করা হয় এই সম্মাননা এবং মোস্ট ইন্সপায়ারিং পরিচালক হিসেবে রায়হান রাফি পেয়েছেন এই অ্যাওয়ার্ড। এছাড়া বিশেষ ক্যাটেগরিতে মোস্ট ইন্সপায়ারিং স্টার হিসেবে সম্মাননা প্রদান করা হয় চঞ্চল চৌধুরীকে যিনি শুধু দর্শকদের বিনোদনই করে যাচ্ছেন না বরং অনেক অভিনেতা অভিনেত্রীর কাছে তিনি একজন অনুপ্রেরণা।

এই অ্যাওয়ার্ড প্রদানের বিষয়ে স্টার গল্পের প্রধাননির্বাহী কর্মকর্তা ( সি ই ও ) জনাব শেখ শাকীর নিজাম জানান, তিনি চেয়েছেন এই সম্মাননা তাদেরকেই প্রদান করতে যারা সত্যিকার অর্থে এই করণাকালীন সময়ে নিজেদের কাজের মাধ্যমে আমাদেরকে সত্যিকার অর্থে বিনোদন করতে পেরেছে এবং সেই সঙ্গে অনুপ্রাণিত করেছে। তিনি আরো জানান, ” আমাদের লক্ষ্য ছিলো স্বচ্ছভাবে এবং মানসম্মত ভাবে এই সম্মাননা যাদের প্রাপ্য তাদের হাতেই পৌঁছে দেওয়া এবং আমরা সেই লক্ষ্য সঠিকভাবে পূরণ করতে পেরেছি।” সেই সঙ্গে তিনি ইভ্যালিকে ধন্যবাদ জানান স্টার গল্পের এই পদক্ষেপে পাশে থাকার জন্য। তিনি আরো বলেন, “স্টার গল্প ইন্সপায়ার অ্যাওয়ার্ড এইবার প্রথম হলেও শেষ নয়, এই অ্যাওয়ার্ড প্রদান আগামীতেও চলবে” এবং তিনি আশাবাদী আগামী বছর করোনা প্রতিবন্ধকতা হয়ে না দাঁড়ালে বড় আয়োজন করে এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান আয়োজন করা হবে।