হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত হলেন সোনালী বেন্দ্রে

226

১৯৯৪ সালে ‘আগ’ ছবির মাধ্যমে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখা মডেল ও অভিনেত্রী সোনালী বেন্দ্রে। তবে এখন সত্যিই দুঃখজনক খবর হচ্ছে এই অভিনেত্রী এখন হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত। আজ বুধবার এক সোশাল মিডিয়া ঘোষণার মাধ্যমে তিনি সবাইকে এ তথ্য জানান।

এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটি ছবি এবং তার ক্যাপশনে এই দুঃসংবাদ জানিয়ে তিনি লেখেন, অনেক কিছুই কখনও তুমি চাইবে না, কিন্তু জীবন তোমার দিকে সেটা ছুড়ে দেবে। সম্প্রতি কয়েকটি পরীক্ষায় ধরা পড়েছে, আমি হাই-গ্রেড ক্যান্সারে আক্রান্ত। যা খুব দ্রুত ছড়িয়ে পড়ছে। অথচ এমনটা হওয়ার কথা ছিল না। সামান্য ব্যথা, তার পর কিছু টেস্ট, তার পর……। এভাবেই তিনি কথা গুলো ব্যাক্ত করেন।

তিনি আরও বলেন, এই মুহূর্তে আর অন্য কোনো উপায় নেই, খুব দ্রুত অ্যাকশনে যেতে হবে। আর তাই, চিকিৎসকদের পরামর্শমতে আমি দ্রুতই নিউ ইয়র্ক যাচ্ছি চিকিৎসা শুরু করতে। আমরা আশাবাদী। এবং প্রতিটা পদক্ষেপে লড়াই করার জন্য প্রস্তুত আমি। গত ক’দিন ধরে যে ভালোবাসা আর সমর্থন আমি পেয়েছি, তাতে আমি নিজেকে ধন্য মনে করি। তিনি আরও বলেন, আমি এই যুদ্ধটা নিচ্ছি। আমি জানি আমার পিছে আমার পরিবার ও বন্ধুরা আছেন। তাই, হারব না ভেবেই এই লড়াইটা আমি নিচ্ছি।

আমার পরিবার এবং আমার ঘনিষ্ঠ বন্ধুরা আমার পাশেই আছেন। যারপরনাই সমর্থন যুগিয়ে যাচ্ছেন তাঁরা। আমি সত্যিই সৌভাগ্যবান এবং তাঁদেরকে ধন্যবাদ।

তবে কিছুদিন আগেই আরেক বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খানের ক্যান্সারের খবর এবং এর পর সোনালী বেন্দ্রের ক্যান্সারের খবর পাওয়া গেল। স্বাভাবিক ভাবেই শুধু বলিউডে কেন অনেক সেনেমাপ্রেমি দর্শকরাও এ খবরে অনেক কষ্ট পাচ্ছেন। আমরা তাদের জন্য প্রার্থনা করি, তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।