দীপিকা-রণবীরের সম্পর্কে ভাঙনের সুর?

136

রুপালি দুনিয়ার আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শুরু থেকেই তারা তাদের এই সম্পর্ককে গোপন করার কোন চেষ্টাই করেননি। ২০১৩ সালে মুক্তি পায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ‘রামলীলা’ ছবিটি। সঞ্জয় লীলা বানসালির সিনেমার সেট থেকেই প্রকাশ্য প্রেম তাদের। সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটলো ২০১৭ সালে সেই সঞ্জয় লীলা বানসালির সিনেমার শুটিং শেষে। শোনা যাচ্ছে, ভেঙে গেছে রণবীর সিং ও দীপিকার প্রেম। এই কারণেই মুখ দেখাদেখি বন্ধ দুজনের।

অবশ্য প্রকাশ্যে এই বিষয়ে কোনও কিছু না বললেও বাস্তব চিত্র বলে দিচ্ছে অনেক কথা। কিছুদিন আগেও বিভিন্ন অনুষ্ঠানে তাদের দু’জনকে একসঙ্গে দেখা গেলেও তাদের আসন্ন সিনেমা ‘পদ্মাবতী’র থ্রিডি ট্রেলার মুক্তির দিন দীপিকার সঙ্গে দেখা গেলো না রণবীরকে। শোনা যাচ্ছে, এখান থেকেই ঝামেলার সূত্রপাত। অনুষ্ঠানে শুধুমাত্রই দীপিকা গিয়েছিলেন। একই সিনেমার দুই নায়ক শহীদ ও রণবীর কাউকেই দেখতে পাওয়া যায়নি অনুষ্ঠানে। কিন্তু কেন এলেন না দুই নায়ক?

জানা গেছে, অনুষ্ঠানে যাওয়ার কথা ছিলো না দীপিকার। কিন্তু শেষ মুহূর্তে নিজের সিদ্ধান্ত বদলে অনুষ্ঠানে যোগ দেন তিনি। এমনকী এ বিষয়টি রণবীর ও শহীদকে না জানিয়ে অনুষ্ঠানে অংশ নেন দীপিকা। আর এতেই ক্ষুব্ধ রণবীর। সেদিন শহীদ ও রণবীরের হাতেও ছিলো না কোনো কাজ। দীপিকা যদি একবার তাদের নিজের সিদ্ধান্ত পরিবর্তনের কথা জানাতেন, তাহলে নাকি তারাও সেখানে যোগ দিতেন।

দীপিকার এই আচরণে রণবীর টুইটারে নিজের ক্ষোভ প্রকাশ করেন। নিজের টুইটে দীপিকাকেই ইঙ্গিত করেছেন রণবীর, এমন মনে করছেন অনেকে। আর এরপর থেকে তাদের দু’জনের মধ্যে কথাবার্তাও পুরোপুরি বন্ধ। অনেকেই মনে করছেন, রণবীরের সঙ্গে মঞ্চ শেয়ার করতে নিরাপত্তাহীনতায় ভোগেন দীপিকা। আর এর জন্যই তিনি যে অনুষ্ঠানে যাচ্ছেন সে কথা কাউকে জানাতে চাননি। তবে আদৌ তাদের সম্পর্ক ভেঙে গেছে, নাকি নিছকই মান অভিমান পর্ব চলছে, তা সময়েই বলে দেবে।

সূত্র : ইন্ডিয়া টুডে