তারকাদের হাট বসলো ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনায়! StarGolpo.com

257
ছবি সংগৃহীত

গতকাল রাজধানীর সেনা মালঞ্চে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো ইরেশ যাকের ও মিম এর বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান। বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান-এ উপস্থিত ছিলেন ইরেশ যাকের ও মিম এর কাছের বন্ধু, আত্মীয়রা। সাথে ছিলেন এক ঝাঁক তারকা। অনুষ্ঠানে ইরেশ পরেছিলেন কালো শেরওয়ানি আর মিম পরেছিলেন সোনালি রং এর শাড়ি।

বিবাহোত্তর সংবর্ধনায় সেনা মালঞ্চ ভোরে ওঠে তারকাদের মেলায়।

গত মাসের ৪ই ফেব্রুয়ারি রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ দম্পত্তির বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে।২৭ জানুয়ারি সন্ধ্যায় ইরেশ-মিমের পরিবারের সদস্যরা একসঙ্গে বসে আংটি পড়ানো ও বিয়ের তারিখ চূড়ান্ত করেন।

তবে ইরেশ-মিম দুজনের পরিচয় অনেক আগে থেকেই। নাট্য ব্যক্তিত্ব আলী যাকের ও সারা যাকেরের ছেলে ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি নিয়মিত উপস্থাপনা করেন। শিহাব শাহিনের ‘ছুঁয়ে দিলে মন’চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খল চরিত্রের অভিনেতা হিসেবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। জনপ্রিয় তারকা মিথিলার বোন মিম রশিদ কাজ করেন ক্যামেরার পেছনে।

গত বছর ভেঙ্গে যায় অমিতাভ রেজা ও মিম রশিদের সংসার। সেটা গণমাধ্যমে জোরালো ভাবে আসেনি। অমিতাভ রেজার সাথে বিচ্ছেদের এক বছরের মাথায় ইরেশ জাকের এর সাথে ঘর বাঁধেন মিম রশিদ। ইরেশ-মিমের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন মিম রশিদের সাবেক হাজব্যান্ড পরিচালক অমিতাভ রেজাও।

শোনা গিয়েছিলো বিয়ের পর নব বধূকে নিয়ে নেপাল যাবেন ইরেশ, সেখানেই হবে বউভাতের আয়োজন আর সেখানে উপস্থিত থাকবেন তাদের খুব কাছের মানুষেরা, পরিবার পরিজন এবং বন্ধু-বান্ধব। কিন্তু অবশেষে দেশেই অনুষ্ঠানের আয়োজন করা হলো।