পিয়াল হোসাইনের হাত ধরে চলচ্চিত্রে আরো এক নতুন নায়কের আবির্ভাব | StarGolpo.com

165

পিয়াল হোসাইনের প্রযোজনা প্রতিষ্ঠান পি এইচ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে প্রথমবারের মতো নির্মিত হচ্ছে চলচ্চিত্র “স্বপ্নবাজী”। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রের জন্য অভিনেত্রী মাহিয়া মাহি, জান্নাতুল ফেরদৌস পিয়া এবং সিয়ামকে চুক্তিবদ্ধ করা হয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি। সবকিছু ঠিক থাকলে ‘স্বপ্নবাজী’ আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এরই মধ্যে পিয়াল হোসাইন দ্বিতীয় চলচ্চিত্র নির্মানের সিদ্ধান্ত নিয়েছেন। সিনেমার নাম এবং গল্প সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে জানা গেছে, এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অভিনেতা আসিফ আহসান খান। আসিফ আহসান খান একই সাথে এই প্রজন্মের একজন জনপ্রিয় মডেল ও অভিনেতা। ২০০৮ সালে অনুষ্ঠিত ষ্টার হান্ট রিয়ালিটি শো Pantene You Got The Look এর চ্যাম্পিয়ন তিনি। বর্তমানে আসিফ মডেলিং ও বিভিন্ন নাটকে অভিনয় করে যাচ্ছেন এবং প্রথম সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন।
এছাড়া, পিয়াল হোসাইনের “স্বপ্নবাজী” সিনেমায় আরো অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা ইতোমধ্যে বেশ কয়েকটি নাটকে দুর্দান্ত অভিনয় করে মিডিয়ায় নিজের অবস্থান শক্ত করেছেন। “স্বপ্নবাজী” হবে বড় পর্দায় তার প্রথম ছবি।