এবার অ্যাকশন সিনেমায় রোশান-পূজা | StarGolpo.com

565

ঢাকাই চলচ্চিত্রের নবীন নির্মাতা অনন্য মামুন। ইতোমধ্যেই তিনি মোস্ট ওয়েলকাম, আমি শুধু চেয়েছি তোমায়,অস্তিত্ব এর মতো বেশ কিছু সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। সম্প্রতি শেষ করেছেন মিডিয়া জগৎ নিয়ে নির্মিত সিনেমা ‘মেকআপ’। জিয়াউল রোশান ও তারিক নাম খান অভিনীত এই সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।

‘মেকআপ’ শেষ হতে না হতেই নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি। তিনি জানালেন, খুব শীঘ্রই তিনি আসছেন তার নতুন অ্যাকশন থ্রিলার ‘সাইকো’ নিয়ে। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন পূজা চেরী ও জিয়াউল রোশান। সম্প্রতি অনন্য মামুন তার অফিসিয়াল ফেইসবুক একাউন্টে সিনেমার মূল তারকাদের সাথে তোলা কিছু ছবি শেয়ার করেন এবং তার সিনেমার নাম ঘোষণা করেন।

এখন ‘সাইকো’ সিনেমার গল্পটি কেমন হবে? এই বিষয় নিয়ে এখনই মুখ খুলতে নারাজ সিনেমা সংশ্লিষ্টরা। তবে বলা হচ্ছে, বেশ কিছু চমক থাকবে এখানে। এছাড়া রোশান ও পূজার বাইরে এই সিনেমায় অভিনয়ের জন্য অভিনেতা তাসকিন রহমানের সাথেও কথাবার্তা চলছে। তবে তাসকিনের কাজ করার ব্যাপারটি এখনো চূড়ান্ত না হওয়ায় এই বিষয়ে কোনো নিশ্চয়তা দেয়া হয়নি।

আগামী বছরের ১৪ই জানুয়ারি থেকে ‘সাইকো’ সিনেমার শ্যুটিং শুরু হবে। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ এর ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে আনা হবে সিনেমাটি। ‘সাইকো’ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করছে সেলিব্রেটি প্রোডাকশন এবং আরবিএস এন্টারটেইনমেন্ট।