যে সব বলিউড তারকার সন্তানেরা দেখতে হুবহু তাদের মত

450

বাবা-মায়ের সঙ্গে মুখের মিল থাকাটাই স্বাভাবিক। কিন্তু বলিউডের এই তারকা সন্তানদের সঙ্গে তাঁদের বাবা-মায়ের মুখের মিল এতটাই যে দেখে দুই যমজ ভাই বা বোন বলেও ভুল হতে পারে। এই তালিকায় নাম তুলেছেন বেশকিছু বলিউড সেলিব্রেটি ও তাঁদের সন্তানরা।

শাহরুখ খান-আরিয়ান খান/সংগৃহীত।

শাহরুখ খান-আরিয়ান খান : বলিউডের বাদশাহ নামেই পরিচিত তিনি। কম যায় না ছেলে আরিয়ানও। বলিউডের চার্মিং স্টার কিড হয়ে উঠেছেন তিনি। বাবার সঙ্গে মুখের মিল এতটাই যে চোখ বুজেও বলে দেওয়া যায় যে আরিয়ান শাহরুখের ছেলে।

সুনীল শেট্টি-আহান শেট্টি/সংগৃহীত।

সুনীল শেট্টি-আহান শেট্টি : খুব শীঘ্রই বলিউডে যাত্রা শুরু করতে চলেছেন সুনীল-পুত্র আহান। শোনা যাচ্ছে নাকি সাজিদ নাদিয়াওয়ালার হাত ধরেই বলি পাড়ায় পা দেবেন তিনি। বাবা সুনীল শেট্টির মতোই অবিকল একই রকম লম্বাটে মুখের আদল তাঁর।

শেখর সুমন- অধ্যয়ন সুমন/সংগৃহীত।

শেখর সুমন- অধ্যয়ন সুমন : বলিউডে তেমন সফল নন শেখর-পুত্র। তবে বাবার মতোই হুবহু একই রকম মুখের গড়ন তাঁর। বাবা-ছেলে একইরকম স্টাইল ও মেনে চলেন। একসাথে দাড়ালে তাদের দুই ভাই মনে করে ভুল করাটা খুব স্বাভাবিক।

হেমা মালিনী-এষা দেওল/সংগৃহীত।

হেমা মালিনী-এষা দেওল : হেমা মালিনীর মেয়ে এষা দেওল কে দেখে যে কেউ বলতে বাধ্য যে একেবারে ‘মা কা বেটি’। একই রকম ডিম্বাকৃতি মুখের গড়ন। কপাল আর চুলের কাটিংও প্রায় এক হেমা-এষার।

শ্রীদেবী-জাহ্নবী কাপূর/সংগৃহীত।

শ্রীদেবী-জাহ্নবী কাপূর : শ্রীদেবী কন্যা জাহুবী কাপূর যেন একেবারে ছোটবেলার শ্রীদেবী। মায়ের সঙ্গে এতটাই মিল বড় মেয়ে জাহ্নবীর। কর্ণ জোহরের হাত ধরে খুব শীঘ্রই তাঁকে বড় পর্দায় আসছেন জাহ্নবী।

অমৃতা সিংহ-সারা আলি খান/সংগৃহীত।

অমৃতা সিংহ-সারা আলি খান : অমৃতা সিংহ কন্যা সারা আলি খান যেন তার মায়েরই কিশোরী রুপ। একই রকম চোখ, একই রকম মুখের আদল। মায়ের মতোই সুন্দরী সারাও।

সাইফ আলি খান-ইব্রাহিম খান/সংগৃহীত।

 সাইফ আলি খান-ইব্রাহিম খান : মেয়ে সারা যতটা মা অমৃতার মতো, ছেলে ইব্রাহিম ততটাই বাবার ধাঁচে গড়া। ইব্রাহিমকে দেখতে অনেকটা ‘দিল চাহতা হ্যায়’-এর সাইফের মতো।