রুক্মিনীর ইশারাতেই দেবের ‘হৈ চৈ আনলিমিটেড’ থেকে বাদ পড়েছেন মিমি!

996

কোন প্রকার আগাম ঘোষণা ছাড়াই হঠাৎ নতুন সিনেমা হৈ চৈ আনলিমিটেড থেকে মিমি চক্রবর্তীকে বাদ দিয়ে কয়েকদিন আগে তুমুল বিতর্ক জন্ম দিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা দেব। ‘হই- চই আনলিমিটেড’ ছবি থেকে অভিনেত্রী মিমিকে সরিয়ে প্রেমিকা রুক্মিনীকে নিয়েছেন বলে গুজব ছড়িয়েছিলো তখন। এ নিয়ে সোশ্যাল মিডিয়াতে দেবের করা সমালোচনা করা হয় ।

‘হইচই আনলিমিটেড’ ছবিতে মিমি, রুক্মিণী দু’জনের কাউকেই পরবর্তীতে নেওয়া হয়নি । তাঁদের পরিবর্তে দেবের বিপরীতে কাস্ট করা হয় আরেক জনপ্রিয় নায়িকা কৌশানী মুখপাধ্যায়কে। রহস্যের সমাধান হবার তখন কিছুটা বাকি। এবার একটি ভারতীয় গণমাধ্যম মিমি চক্রবর্তীকে হৈ চৈ সিনেমা থেকে বাদ দেওয়ার জন্য সরাসরি রুক্মিণীকে দায়ী করলো।

ভারতের প্রভাবশালী এ পত্রিকায় বলা হয় সিনেমায় মিমির দেবের সান্নিধ্যে থাকার ব্যাপারটা মানতে পারেন নি রুক্মিণী। যেমনটা মানতে পারেননি এক্স গার্লফ্রেন্ড শুভশ্রীর সাথে দেবের ধূমকেতু সিনেমায় অভিনয় করার ব্যাপারটিও। ধূমকেতু সিনেমার শুটিং এর সময় নাকি সারাদিন শুটিং স্পটের বাইরে গাড়ি নিয়ে বসে থাকতেন রুক্মিণী। শুটিং চলাকালীন প্রতিটি মুহূর্তে তিনি দেবকে চোখে চোখে রাখতেন। অর্থাৎ এমন ঘটনা এর আগেও ঘটেছে। কেউ কেউ দাবি করছেন এমন অদ্ভুত পরিস্থিতির কারণেই ধূমকেতু সিনেমাটি এখনো আলোর মুখ দেখেনি। শুভশ্রীর হানিমুন সিনেমার প্রিমিয়ারে নাকি একটি কথাও বলেননি তারা যেখানে প্রিমিয়ারের ৩০ মিনিটের মাথায় রুক্মিণী চলে যান। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে হৈ চৈ আনলিমিটেড এর ক্ষেত্রে। রুক্মিণী গণমাধ্যমে সিনেমায় কেবল দেবের বিপরীতেই অভিনয় করবেন না বললেও , আড়াল থেকে নিজেই ঠিক করে দিচ্ছেন কার সাথে জুটি বাঁধবেন দেব। তবে মিমিকে বাদ দেওয়ার ব্যাপারে পরিচালক অনিকেত চট্যপাধ্যায় বলেছিলেন, মিমির সঙ্গে দেবের কিছুটা ঝামেলা আছে।