আইটেম গানের শুটিংয়ে নৌমন্ত্রী! StarGolpo.com

195

এবার আইটেম গানের শুটিংয়ে দেখা গেলো নৌমন্ত্রী শাজাহান খান কে। গতকাল এফডিসির ৮ নম্বর ফ্লোরে চলছিল সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ছবির আইটেম গানের শুটিং। আইটেম গানে অংশ নেন পপি, সেখানেই উপস্থিত ছিলেন নৌমন্ত্রী শাজাহান খান।

হঠাৎ শাজাহান খান কেন ছবির শুটিংযে এমন প্রশ্নের জবাবে ছবির পরিচালক সাদেক সিদ্দিকী বলেন,শাজাহান খান আমার বন্ধু মানুষ। আমরা দীর্ঘদিন ধরে একসঙ্গে রাজনীতি করি। আমার ছবির শুটিং দেখার জন্য দাওয়াত করেছিলাম বন্ধুকে। এখানে তিনি মন্ত্রী হিসেবে আসেননি। এসেছেন শুধুই আমরা বন্ধু হিসেবে। তিনি আরও বলেন, বন্ধুকে শুটিংয়ে পেয়ে আমারও ভালো লেগেছে।’ তিনি অনেক ইঞ্জয় করেছেন।

পরিচালক সাদেক সিদ্দিকী আরো বলেন, ‘গতকাল আমরা আইটেম গানের শুটিং শেষ করেছি। এই গান আমরা এর আগেও করেছিলাম, কিন্তু টেকনিক্যাল সমস্যার কারণে আবারও নতুন করে শুটিং করা হলো। এখন আমরা উত্তরায় ছবির দৃশ্য শুট করছি। আগামী মাসে আমাদের ছবির শুটিং শেষ করতে পারব বলে মনে হচ্ছে। গল্পের প্রয়োজনে ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ দেশের বিভিন্ন লোকেশনে আমরা ছবির শুটিং করব।’

‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করছেন আমিন খান, পপি, ইমন, শিরিন শিলা, অভি, রিপা, ফরহাদ, সুব্রত, রেবেকা, ববি, সাহেলা, বাবলু, হেলাল খান প্রমুখ।