এবার বিজ্ঞাপনে বুবলি! StarGolpo.com

294
ছবি সংগৃহীত

ঢালিউডের ব্যাস্ত নায়িকা বুবলি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। হাতে আছে আরো কয়েকটি ছবির কাজ। নিজের কাজ দিয়ে ইতিমধ্য দর্শকদের মাঝে একটি গ্রহণযোগ্যতাও তৈরী করে নিয়েছেন বুবলি। তার অভিনীত বেশিরবাগ ছবিই সানন্দে গ্রহন করেছেন দর্শকরা। সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন চিত্রনায়িকা বুবলী। তিব্বত বিউটি সোপের মডেল হয়েছেন তিনি। গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারি ভারতের কলকাতায় শুটিং হয়েছে বিজ্ঞাপনটির। পরিচালনা করেছেন সৌনাক মিত্র।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘গত এক বছরে অনেকগুলো পণ্যের বিজ্ঞাপনচিত্রের মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি। তিব্বত সোপের এই পণ্যটি আমার পছন্দ হয়েছে বলেই কাজটি করলাম। কাজটি ভালোও হয়েছে।’ বুবলি আরো জানান “আমি চেয়েছি, একটা ভালো পণ্যের মডেল হয়ে বিজ্ঞাপনচিত্রে কাজ শুরু করব। সেখানে পণ্যের আস্থার একটা বিষয় থাকতে হবে। এই পণ্যটি আমার পছন্দ হয়েছে। তাই কাজটি করতে রাজি হয়েছি।’

কাজটি করতে পেরে নিজের ভালো লাগার কথা জানালেন বুবলী। বড় পর্দার এই চিত্রনায়িকা বলেন, ‘মডেল হিসেবে একটি জনপ্রিয় ব্র্যান্ডের পণ্যকে দেশের মানুষের কাছে উপস্থাপন করার সুযোগ পাওয়ার সম্মানই আলাদা।’ বুবলি আরো জানান বিজ্ঞাপনচিত্রের কাজ খুব সহজ নয় । তিনি বলেন, ‘বিজ্ঞাপনচিত্রে অল্প সময়ে পুরো গল্প তুলে আনতে হয়। সেকেন্ডে সেকেন্ডে অভিব্যক্তির খেলা খেলতে হয়। অনেক কষ্ট এবং শক্ত কাজ।’ বুবলী জানান, মার্চ মাসের শেষ দিকে বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।

বর্তমানে শাকিব খানের বিপরীতে দুটি ছবির কাজ নিয়ে ব্যাস্ত বুবলি। বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়াও তিনি কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘আমার স্বপ্ন আমার দেশ’-এ চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন।