হার্টে ব্লক ধরা পড়লো ওমর সানির, হাসপাতালে ভর্তি! StarGolpo.com

279
ছবি সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে তিনি অসুস্থ হয়ে রাজধানীর অ্যাপোলো হাসাপাতলে ভর্তি আছেন চিত্রনায়ক ওমর সানি। গতকাল (সোমবার) অসুস্থ অনুভব করেন তিনি। গতকাল দুপুরের পর হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। এরপরই পরিবারের সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার সহকারী আলী হোসেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ওমর সানি সোমবার অ্যাপোলো হাসপাতালে যান। সেখানে পরীক্ষায় হার্টে চারটি ব্লক ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হন। রাতেই তাঁর অস্ত্রোপচার হবে বলেও জানান।গতকাল ওমর সানির সন্তান ফারদীন ওমর সানির ফেসবুক একাউন্ট থেকে একটি পোষ্ট দিয়ে দেশবাসীর কাছে দোয়া চান।

Amar baba apnader shobar priyo Omar Sani ekhon Apollo Hospital eh bhorti. Tar heart artery teh 4 tah block paowa geche….

Posted by Omar Sani on Monday, March 5, 2018

বর্তমানে হাসপাতালে ওমর সানির পাশে তার স্ত্রী মৌসুমি এবং পরিবারের অন্য সদস্যরা রয়েছেন। নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানি। তার অভিনীত অনেক সিনেমায় মংলা চলচিত্রের ইতিহাসকে সমৃদ্ধ করেছে। ওমর সানির জন্য তাঁর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমি ও ছেলে ফারদীন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।