বুবলী মিমকে নিয়ে শুটিং এ ব্যস্ত শাকিব

341
ছবি: সংগৃহীত

ঢালিউড পাড়ার জনপ্রিয় চিত্রতারকা শাকিব খান। হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটি থেকে নোলকছবির শুটিং শেষে পাড়ি জমান ব্যাংককের উদ্দেশ্যে। মূলত চিটাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়াছবির শুটিংয়ের কাজে সেখানে যান তিনি। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। গত সপ্তাহে ছবিটির একটি গানের দৃশ্যায়ন হয় সেখানে।

একই কারণে বিদ্যা সিনহা মিমও হাজির হয় সেই শহরে। গত ৫ জানুয়ারি ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন এই নায়িকা। শাকিবের সাথে মিমের কাজটি গানের হলেও এ জুটির ছবি ভিন্ন, ছবির নাম আমি নেতা হবো’ এবং এই ছবির শুটিং প্রায় শেষ, শুধু গানের কাজটি বাকি। আর সেই গানের দৃশ্যায়নের জন্য মিম ব্যাংককে পাড়ি জমান

এদিকে জানা যায়, গত ৪ জানুয়ারি বুবলী ও শাকিব তাদের গানের কাজটি শেষ করেছেন। বলা হচ্ছে, ‘চিটাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়াছবির অন্যতম চমক হলো এ গানটি। যেখানে দুজনকে পাওয়া যাবে অন্যরকম নাচ আর গেটআপে।

ইতোমধ্যে ‘আমি নেতা হব’ ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আর চলতি সপ্তাহের পাঁচ দিন চলবে আমি নেতা হবছবির গানের দৃশ্যধারণ। গানটির দৃশ্যায়ন হয়ে গেলে এটি মুক্তির প্রক্রিয়া শুরু হবে বলে জানান পরিচালক।

উত্তম আকাশের পরিচালনায় দুটি ছবির কাজ ব্যাংককে চলছে। ছবিটির প্রযোজনায় আছে শাপলা মিডিয়া।