বুবলির ‘ছোটলোক’ বলার আভাস কার দিকে!

2004
ঢাকাই চলচ্চিত্রের নায়িকা বুবলি সম্প্রতি ফেসবুকে দেওয়া একটি স্ট্যটাসে একজনকে ‘ছোটলোক’ বলে উল্লেখ করেছেন। এরপরই স্ট্যাটাসটি ভাইরাল হয়ে যায়। কাকে উদ্দেশ্য করে বুবলি এই কথা বলেছেন সেটা নিয়ে চলছে অনেক জল্পনা-কল্পনা। তবে অনেকেই ধারনা করছেন বুবলি অপু বিশ্বাসকে উদ্দেশ্য করেই এই কথা বলেছেন।
শাকিব খানকে কেন্দ্র করে অপু ও বুবলির লড়াই শুরু হয়েছিল বেশ আগে। শাকিবের সঙ্গে তোলা একটি ছবি বুবলি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামেলি টাইম। ক্যাপশনে অগ্নিশর্মা হয়েছিলেন অপু বিশ্বাস। সেই থেকেই চলছে দুজনের বাকযুদ্ধ। শাকিবকে ঘিরে দুজনের ঠান্ডা লড়াই আবারো শুরু করলেন অপু। এবার এতে ঘি ঢাললেন বুবলি
স্ক্রীনশটটি বুবলির ফেসবুক থেকে সংগৃহীত।

এবারের ঈদুল আযহায় যমুনা টিভির এক অনুষ্ঠানে কথা প্রসঙ্গে বুবলিকে উদ্দেশ্য করে কিছু কথা বলেন অপু বিশ্বাস। উপস্থাপিকার এক প্রশ্নের জবাবে অপু বলেন, “আমি, শাকিব, বুবলি ও জয় একসঙ্গে সিনেমা দেখতে যাবো। বুবলির কোলে আমার ছেলে থাকবে। আর আমি শাকিবকে ধরে থাকব। শুধু বাবাকে দেখলেই তো হবে না, ছেলেকেও দেখতে হবে। তাই আমি ভাবছি আমার ছেলেকে ওর কোলে দেবো।

এই কথা বলেই অট্টহাসিতে ফেটে পড়ে অপু আরো বললেন, “বাচ্চা দুষ্টুমি করে। ধরার তো লোক লাগবে। বাচ্চা হওয়ার জন্য যখন ইন্ডিয়াতে গেলাম তখন ও ছেলের বাবাকে দেখে রাখলো। এখন যেহেতু ছেলে হয়ে গেছে এখন ছেলেকে দেখুক।”

শেষে অপু বিশ্বাস যোগ করে আরো বলেন, “বাচ্চার প্রতি বুবলির ফ্যাসিনেশন আমার থেকে বেশি বলে মনে হয়।” এছাড়াও বুবলিকে নিয়ে সেই অনুষ্ঠানে আরো হাসি-ঠাট্টা করা হয়।

এই বছরের মার্চে আলোড়ন তোলে অপু-বুবলির দ্বন্দ্ব। শাকিবের সঙ্গে তোলা বুবলির একটি ছবিকে কেন্দ্র করে বুবলিকে ফোন করে গালিগালাজ করেন অপু। নিরাপত্তাহীনতায় ভুগছেন উল্লেখ করে তখন গণমাধ্যমে স্টেটমেন্ট দিয়েছিলেন বুবলি।পরবর্তীতে আড়াল ভেঙে অপু বিশ্বাস সন্তানকে কোলে নিয়ে জানান দেন, শাকিব তার স্বামী।

তাই ধারনা করা হচ্ছে অপুকে উদ্দেশ্য করেই পাল্টা বুলেট ছুঁড়েছেন বুবলি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেয়া স্টাটাসে যদিও  অপুর নাম উল্লেখ করেননি কিন্তু কথাগুলো যে অপুকেই বলা- এটাই ধারণা করছেন সবাই।

তবে শেষ পর্যন্ত কাকে বুবলি এই কথা বলেছেন সেটাই এখন দেখার অপেক্ষা।

নিচে দেখুন যমুনা টিভিতে অপুর দেওয়া সেই সাক্ষাতকার-