শাহরুখের সাথে শেষ দেখা হল না তাঁর পাগল ভক্তের

286
সংগৃহীত।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের দুনিয়াজুড়ে রয়েছে কোটি কোটি ভক্ত। সব ভক্তের জন্য মনের ভিতর থেকে ভালবাসা প্রকাশ করলেও কতজনের কথা বা নির্দিষ্ট করে মনে রাখতে পারেন এ তারকা। তবে কিছু কিছু ভক্ত তারকাদের হৃদয় ছুঁয়ে যান। তেমনি এক ভক্ত ছিলেন অরুণা পিকে। আর এই ভক্তটি খুব প্রিয় ছিলেন শাহরুখ খানেরও।

২৪শে অক্টোবর, মঙ্গলবার সেই ভক্তের মৃত্যুর খবর পেয়ে ভীষণ ব্যথিত কিং খান। ৫৭ বছর বয়সী অরুণা পিকে ছিলেন একজন পাগল শাহরুখ ভক্ত। তাই হাসপাতালের বিছানায় শুয়ে ক্যান্সারের সাথে লড়াই করতে করতে জানিয়েছিলেন শেষ ইচ্ছেটা। শাহরুখকে এক নজর কাছ থেকে দেখাটাই চিল তার শেষ ইচ্ছা।

সে খবর পৌঁছে যায় শাহরুখের কানেও। ভক্তদের জন্য বরাবরই আবেগাক্রান্ত শাহরুখ খান আর ভক্ত যখন মৃত্যুশয্যায় তাকে দেখতে চান তখন তো আবেগটা আরও বেশি আসেই। তাই শাহরুখও দেরি করেননি। ব্যস্ততায় ছুটে যেতে না পারলেন ভিডিও কলে কথা বলেছিলেন অরুণার সঙ্গে। আশ্বাসও দিয়েছিলেন ব্যস্ততা কাটিয়ে অরুণাকে খুব শিগগিরই দেখতে যাবেন।

কিন্তু সে সুযোগ আর পেলেন না বলিউড বাদশা। কথা দেয়ার তিনদিন পরই মঙ্গলবার সন্ধায় পৃথিবী ত্যাগ করেন অরুণা। আর সে খবরে বেশ মর্মাহত হয়েছেন শাহরুখ। কেঁদেওছেন তিনি।

ব্যক্তিগত টুইটারে তাকে মায়ের মতোই ভালোবাসা জানিয়ে লিখেছেন, ‘মা চলে গেলে সন্তান কতটা অসহায় হয়ে পড়ে তা আমি জানি’।

তিনি চিরকাল অরুণার পরিবারের পাশে থাকবেন বলেও স্বান্ত্বনা দেন তিনি। পাগল ভক্তের এমন বিদায় মেনে নিতে খুব কষ্ট হয়েছে শাহরুখ খানের।