অবশেষে বানশালির সিনেমায় শাহরুখ? StarGolpo.com

323

বলিউডের কিং শাহরুখ খান এবং পরিচালক সঞ্জয় লীলা বানশালী বহুদিনের বন্ধু। তাদের বন্ধুত্বের সম্পর্ক নিয়ে বলিউডের সবারই জানা আছে। অনেকদিন ধরেই বানশালীর সঙ্গে কাজ করা হচ্ছেনা শাহরুখের। দীৰ্ঘদিন ধরেই নানা গুঞ্জন শোনা গেলেও এ দুজনকে আর একসাথে কাজ করতে যায়নি।

বর্তমানে ‘জিরো’র শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। এই ছবিতে বামন চরিত্রে দেখা যাবে তাকে। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন বলিডের জনপ্রিয় দুই অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। বড়দিন উপলক্ষে চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। তারপরই রাকেশ শর্মার বায়োপিক স্যলুট এ কাজ করার কথা রয়েছে বলিউড বাদশার। তবে ভারতীয় গণমাধ্যমের দাবি সম্প্রতি আবার বৈঠকে বসেছেন
বানশালী-শাহরুখ। ভারতীয় গণমাধ্যমের দাবি অনেকদিন থেকেই একসাথে কাজ করার কথা দুই বন্ধুর এবং সম্প্রতি এক বৈঠকে শাহরুখ খান কে তার নতুন সিনেমার স্ক্রিপ্ট পড়ে শোনান পদ্মাবত পরিচালক। প্রেমের গল্পের ওপর নির্মিত স্ক্রিপ্টটি শুনে নাকি কাজ করার সম্মতিও দিয়েছেন শাহরুখ।

আরো জানা যায় বানশালী শাহরুখের জিরো সিনেমার শ্যুট শেষ হবার পর পরই নতুন এ প্রজেক্টের কাজ শুরু করতে চান। ধারণা করা হচ্ছে বানশালির এ সিনেমার জন্য বায়োপিক স্যালুটের কাজ পিছিয়ে দিয়েছেন শাহরুখ। এখন পর্যন্ত জানা গেছে জিরো সিনেমার শ্যুট শেষ হবার পরপই বানশালীর সিনেমার কাজ শুরু করবেন শাহরুখ আর আগামী বছর জানুয়ারিতে স্যালুটের শ্যুট শুরু হবে। অর্থাৎ সব ঠিক ভাবে এগোলে আবারো একসাথে দেখা যাবে দুই গুণী তারকাকে।