ডন থ্রি’তে নায়িকা রদবদল, পরিবর্তে থাকছেন কে! StarGolpo.com

447

শাহরুখ খানের আপকামিং সিনেমার তালিকায় থাকা ডন থ্রি নিয়ে জল্পনা কল্পনা চলছেই। কিছুদিন আগেই শোনা যায় খুব দ্রুত সিনেমার শুটিং এর কাজ শুরু করতে চাচ্ছেন বলিউড বাদশাহ। ‘জিরো’ সিনেমার কাজ শেষ হলেই তিনি পুরোনো বাজির ঘোড়া ডন থ্রী তে সাওয়ার হচ্ছেন কিং খান। ইতিমধ্যই নাকি শাহরুখের গ্রিন সিগন্যাল পাওয়ার পর শেষ হয়েছে চিত্রনাট্য তৈরীর কাজ। তবে এবার ইন্ডিয়ান গণমাধ্যমের মতে ফারহান আখতারের ডন থ্রি তে থাকছেন না ছবিতে রোমা চরিত্রে অভিনয়কারী বর্তমানে হলিউডের ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

খবরটিকে সম্ভাব্য গুজব আখ্যা দিয়ে ইন্ডিয়ান গণমাধ্যমে বলা হয় এখনো ঘোষণা না আসলেও ডন সিরিজের তৃর্তীয় ইনস্টলমেন্টে প্রিয়াঙ্কার পরিবর্তে নতুন কাউকে শাহরুখ খানের বিপরীতে দেখা যেতে পারে। সূত্র অনুযায়ী ২০১৯ এ মুক্তি পেতে যাচ্ছে ডন থ্রি যার শুটিং হবে দুবাই এবং আবুধাবিতে। যেখানে নতুন কোন নায়িকাকে লিড রোলে দেখা যাবে।

এর আগে গুজব শোনা যায় দীপিকাকে শাহরুখের বিপরীতে দেখা যেতে পারে, কিন্তু প্রোডিউসার রিতেশ সিদ্ধানি সাফ জানিয়ে দিয়েছেন দীপিকা থাকছেন না ডন থ্রি তে। বলিউডের মিডিয়া স্ট্র্যাটেজিস্ট রমেশ বলা অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে ডন থ্রি এর একটি ফিচার পোষ্টার প্রকাশ করেন তিনি। ক্যাপশনে থাকে ” লিড রোলে একজন নতুন অভিনেত্রী আসছেন”

তবে যাই হোক এই খবর ভক্তদের প্রত্যাশার মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে নিশ্চিত ভাবেই। নতুন অভিনেত্রীকে নিয়ে কেমন রোলে দেখা যাবে কিং খান কে তা নিয়ে আলোচনা চলছেই। তবে তার আগে ভক্তদের অপেক্ষায় রাখছেন অপককিং সিনেমা ‘জিরো” দিয়ে। ইতিমধ্যেই জিরো ছবিটি সবার আগ্রহের কেন্দ্র বিন্দুতে। এ বছর ক্রিসমাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।