কার ভক্ত শাহরুখ খান! StarGolpo.com

260

দুনিয়াজুড়ে লাখো ভক্ত ছড়িয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের। শাহরুখের ভক্তকূল যে তাঁর জন্য কত কি করতে পারে তা কল্পনারও উর্ধ্বে৷ তবে এবারে উল্টো ঘটনা ঘটালেন কিং খান৷ সেলিব্রেটিরাও যে মানুষ! তারাও যে কারো ভক্ত বনে যেতে পারেন তাই এবার প্রকাশ করলেন শাহরুখ খান।

গতকাল মুম্বাইয়ে বিখ্যাত হলিউড পরিচলক ক্রিস্টোফার নোলান-এর সঙ্গে সাক্ষাৎ হল ‘ফ্যান বয়’ শাহরুখের। ইনটারস্টেলার-এর পরিচালককে সামনে পেয়ে শাহরুখও এদিন নিজের উত্তেজনা, শিহরণ চেপে রাখতে পারেননি। মুম্বাইয়ে চলচ্চিত্র বিষয়ক এক অনুষ্ঠানে যোগ দেন হলিউডে বেশ কিছু কালজয়ী সিনেমার জাদুকরী পরিচালক ক্রিস্টোফার নোলান। আর সেখানেই শাহরুকের সঙ্গে দেখা হয় নোলানের। দেখা হতেই স্বপ্নের হলিউড পরিচালকের সঙ্গে একফ্রেমে ধরা দেন শাহরুখ। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই পড়ে যায় শোরগোল। মুহুর্তটিকে নিজের ‘ফ্যানবয় মোমেন্ট’ বলেও জানিয়েছেন তিনি।

ক্রিস্টোফার নোলানের সঙ্গে নিজের ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, “আমার ফ্যানবয় মোমেন্ট৷ মিস্টার নোলান এবং মিস ট্যাসিটা ডিন শিল্পার মাধ্যমে সেলুলয়ের গুণাবলী সম্বন্ধে আলোচনা করলেন তা শুনে আমি খুবই অনুপ্রাণিত হয়েছি৷” একই অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা কামাল হাসানও। এদিন, কামালও নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ক্রিস্টোফার নোলানের সঙ্গে তিনি একটি ছবি পোস্ট করেন। ছবিতে দু’জনকে আলোচনারত অবস্থায় দেখা যাচ্ছে।