বাংলাদেশের যেই ৩৯ টি হলে মুক্তি পাচ্ছে ‘ডুব’

302
সংগৃহীত।

বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত ছবি ‘ডুব’ আগামী ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে। ঢাকাসহ দেশের মোট ৩৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া গণমাধ্যমে জানিয়েছে, এর মধ্যে রয়েছে ৯ টি হল রাজধানীর এবং ৩০ টি হল রাজধানীর বাইরের।

২৭ অক্টোবর, শুক্রবার ঢাকার ব্লক বাস্টার সিনেমা, বলাকা, মধুমিতা, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেমা, সনি, চিত্রমহল,  সেনা ও দিয়া বাড়ির ফ্যান্টাসি সিনেমা হলে মুক্তি পাবে ‘ডুব’।

‘ডুব’ ছবির দৃশ্যে তিশা ও পার্ণো মিত্র/সংগৃহীত।

আর ঢাকার বাইরের সিনেমা হলগুলো হচ্ছে- সাভার সেনা অডিটোরিয়াম, নায়ণগঞ্জের নিউ মেট্ট্রো, টঙ্গীর চম্পকলি, জয়দেবপুরের বর্ষা,ডেমরার রানীমহল, যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, খুলনার শঙ্খ ও চিত্রালী,  বরিশালের অভিরুচী, ময়মনসিংহের ছায়াবানী, সিলেটের নন্দীতা, রংপুরের শাপলা, পাবনার রূপকথা, মুক্তারপুরের পান্না, বগুড়ারার সোনিয়া, দিনাজপুরের মডার্ন, সিরাজগঞ্জের মমতাজ, জামালপুরের মনোয়ার, কুষ্টিয়ার বনানী, টাঙ্গাইলের কেয়া, নেত্রকোনার হিরামন,কিশোরগঞ্জের মানষী, ফরিদপুরের বনলতা,ঝিনাইদহের প্রিয়া, নীলফামারির মমতাজমহল মধুপুরের কল্লোল,কালিগঞ্জের ছন্দা, কুমিল্লা ক্যান্টমেন্টের গ্যারিশন ও ঈশ্বর্দির রাজু হল।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানিয়েছে যে, ২৬শে অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় কলকাতার কোয়েস্ট মল আইনক্সে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ছাড়াও ছবিটি শিগগিরই সঙ্গে ইন্ডিয়া, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরেও ছবিটি মুক্তি দেয়া হবে। এই সিনেমায় অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান ও কলকাতার পার্ণমিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা রোকেয়া প্রাচী। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। ছবিটির সহ-প্রযোজক হিসেবে রয়েছেন ইরফান খানও।