এবার ‘ঢাকা অ্যাটাক’ এর প্রশংসা করলেন ঋতুপর্ণা (ভিডিও)

264

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিংয়ে। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন আরিফিন শুভ।

সেখান থেকেই এক ভিডিও বার্তার মাধ্যমে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটির প্রশংসা করেছেন ঋতুপর্ণা। ভিডিওটি আরিফিন শুভর ফেসবুক থেকে শেয়ার করা হয়। সেখানে ছিলেন ‘একটি সিনেমার গল্প’ এর পরিচালক আলমগীর। তিনিও ‘ঢাকা অ্যাটাক’ এর বেশ প্রশংসা করেন।

ঋতুপর্ণা সেই ভিডিও বার্তায় বলেন, ‘আমরা কষ্ট করে সিনেমা বানাই। দর্শকরা হলে গিয়ে দেখলে ভালো লাগে।’

এসময় তিনি আরিফিন শুভর প্রশংসা করে বলেন, ‘ছবিটি আরো অনেকদিন সিনেমা হলে চলুক। আর আরিফিনকে বলছি, তোমার জন্য এটি সৌভাগ্য।’

পরিচালক দীপঙ্কর দীপন ‘ঢাকা অ্যাটাক’ এর শেষে ছবিটির সিক্যুয়েলের ঘোষণা দিয়েছেন। সেটার নাম ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’।  ঋতুপর্ণা এ নিয়ে বলেন, “ঢাকা অ্যাটাক এক্সট্রিম’র জন্য অগ্রীম শুভকামনা থাকল। এভাবেই সিনেমার সিক্যুয়েল হতে থাক। দর্শকরা হলে এসে ছবি দেখুক।”

ভিডিওবার্তায় ঋতুপর্ণা জানান, তিনি এখনও ছবিটি দেখেননি। তবে খুব শীঘ্রই তিনি ছবিটি দেখতে যাবেন।

পুলিশ কর্মকর্তা সানি সানোয়ারের রচনা ও দীপঙ্কর দীপন পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, হাসান ইমাম, আফজাল হোসেন ও শিপন।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি ৬ অক্টোবর সারাদেশের ১২২টি হলে মুক্তি দেওয়া হয়। দ্বিতীয় সপ্তাহে এসে ছবিটি নতুন ১৫টি সহ ১২৭টি হলে চলছে। মুক্তির পর থেকেই ছবিটি সকল সিনেমাপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। ভাসছে দর্শক ও তারকাদের প্রশংসার জোয়ারে।

Joy hok bangla cinemar… Joy hok

Posted by Arifin Shuvoo on Thursday, October 12, 2017