অস্কার নিয়ে চম্পট! অতঃপর গ্রেফতার হলো চোর। StarGolpo.com

225
ছবিঃ সেরা অভিনেত্রীর অস্কার হাতে ফ্রান্সেস ম্যাকডরম্যান্ড

জমকালো অস্কার অনুষ্ঠানে তারকাদের ভীড়ে অঘটন একটা ঘটেই গেল। গতকাল অস্কার অনুষ্ঠানের পর পরই সকলের চোখ ফাকি দিয়ে সেরা অভিনেত্রীর অস্কারটি নিয়ে উধাও হয়ে যান এক ব্যক্তি। পরে অবশ্য অস্কারটি উদ্ধার করে সেই অভিনেত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। আর চোর সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয় পুলিশ।

৫ মার্চ, সোমবার অস্কার অনুষ্ঠানের পর তারকারা সমবেত হন গভর্নর্স বল নামের নাচের অনুষ্ঠানে। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া ফ্রান্সেস ম্যাকডরম্যান্ডের অস্কারটি খোয়া যায়। অবশ্য কয়েক ঘণ্টা পর তা পাওয়া যায় এবং অভিনেত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়।

লস অ্যাঞ্জেলেসের পুলিশ জানিয়েছে, অস্কার পদক খোয়া যাওয়ার পর টেরি ব্রায়ান্ট নামের একজনকে আটক করেন তারা। তার জামিন ধার্য করা হয়েছে ২০ হাজার মার্কিন ডলার। তাকে কিছুদিন পর কোর্টে হাজির করা হবে। পুলিশ আরও জানায়, হলিউডে অস্কার অনুষ্ঠানের পর গভর্নর্স বল নামের নাচের অনুষ্ঠানে হাজির হন সব তারকারা। এখানে অ্যাওয়ার্ডপ্রাপ্ত তারকারা অস্কার পদকের নিচে নিজের নাম খোদাই করে নেন। সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া ফ্রান্সেস ম্যাকডরম্যান্ডও পদকে নাম খোদাই করেন। এর পরই চুরি হয় সেটি।

জানা যায়, অস্কার চুরি যাওয়ার পর তার খোঁজ করতে থাকে পুলিশ। এ সময়ে কাঁদতে দেখা যায় ফ্রান্সেস ম্যাকডরম্যান্ডকে। কিছুক্ষণ পর তিনি স্বামী জোয়েল কোয়েনের সাথে ওই স্থান ত্যাগ করেন।

একজন ফটোগ্রাফারের ছবিতে দেখা যায়, টেরি ব্র্যায়ান্ট অস্কার হাতে কোথাও যাচ্ছেন। পরে ওই ফটোগ্রাফার তাকে থামিয়ে তার হাত থেকে অস্কারটি নেন। এরপর উধাও হয়ে যান টেরি ব্রায়ান্ট। পরে পুলিশ গ্রেফতার করে তাকে।