শাবানা ফিরছেন চলচ্চিত্র নির্মাণে

451

একসময়ের নিখুত অভিনয় দিয়ে পর্দা কাপানো বাংলাদেশের রুপালি পর্দায় জনপ্রিয় অভিনেত্রী শাবানা। বর্তমানে তিনি তার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিককে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে।

কিছুদিন আগে তারা বাংলাদেশে এসেছিলেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শাবানা আজীবন সম্মাননা গ্রহণ শেষে ২৮ জুলাই তারা যুক্তরাষ্ট্রে ফিরে যান।

ওখানে গিয়ে শাবানা জানান, ‘দেশীয় চলচ্চিত্রের দুর্দশা দেখে খুব খারাপ লাগছে। সিনিয়ররা এগিয়ে না এলে এই অচলাবস্থা কাটবে না। তাই অভিনয় নয়, আবার আমাদের প্রযোজনা সংস্থা এস এস প্রোডাকশনের ব্যানারে চলচ্চিত্র নির্মাণ করব। গল্প আগেই তৈরি করা আছে’।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক বলেন, ‘চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে মানুষের সেবা করতে চাই। আগামী সংসদ নির্বাচনে গ্রামের বাড়ি যশোরের কেশবপুর থেকে আওয়ামী লীগের টিকিটে নির্বাচন করব। আর নির্বাচনী প্রচারণায় অংশ নেবে শাবানা। চলচ্চিত্র ও দেশের সেবা করাই এখন আমাদের একমাত্র লক্ষ্য’।

জনপ্রিয় অভিনেত্রী শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক চলচ্চিত্র ও দেশের সেবা করার উদ্দেশ্যে খুব শীঘ্রই দেশে ফিরে আসবেন বলে আশা করা যায়।