যে কারনে আমিরের ওপর বিরক্ত হয়েছেন ক্যাটরিনা

205
সংগৃহীত।

আমির খানকে বলা হয় বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। বর্তমানে এই তারকা বেশ ব্যস্ত সময় পার করছেন তার পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে। তবে এ ছবিতে নায়িকাদের নিয়ে বৈষম্য করায় বলিউডের গ্ল্যামার গার্ল ক্যাটরিনা কাইফ আমিরের ওপর বেশ বিরক্ত হয়েছেন।

আমির খান সম্প্রতি একটি ইন্ডিয়ান ওয়েব পোর্টালে দেয়া সাক্ষাৎকারে ছবিটির চিত্রনাট্যের কিছু দিক প্রকাশ করেন আমির। সেখানেই আমির খান জানান, ছবিটিতে দুটি নারী চরিত্র রয়েছে। এর মধ্যে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে ফাতিমা সানা শেখ। এই ফাতিমা আমির খানের ‘দঙ্গল’ ছবিতে বড় মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। আমির খান সাক্ষাৎকারে ফাতিমা সানা শেখের চরিত্রের গুরুত্ব নিয়ে কথা বললেও এড়িয়ে যান ক্যাটরিনার চরিত্রটি।

আর এই ব্যাপারটি বুঝতে পেরে আমিরের ওপর বেশ বিরক্ত হন ক্যাটরিনা। ছবিতে যেখানে শুধু একজন গ্ল্যামার ডল ক্যাট, সেখানে ফতিমা তার অভিনয়ের সৌজন্যে ছবির মূল চরিত্রে। নায়িকাদের নিয়ে বৈষম্য করার ব্যাপারটিতে বেশ অবাক হয়েছেন ক্যাটরিনার ভক্তরাও।

‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমাটি আঠার শতকের ঠগদের জীবন কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে। ছবিটিতে প্রথমবারের মতো একত্রে দেখা যাবে আমির খান ও অমিতাভ বচ্চনকে। ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে ২০১৮ সালের শেষের দিকে।