শাকিব থাকছেন না ছেলের জন্মদিনে, দিচ্ছেন না কোন উপহার

324

আজ ২৭ সেপ্টেম্বর। চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ছেলের জন্মদিন।

এ উপলক্ষে মা অপু বিশ্বাস আজ বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন। কিন্তু এ অনুষ্ঠানে যাবেন না শাকিব খান। তবে জানা গেছে, জয়ের জন্মদিনের দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন শাকিব খান। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। এ আয়োজনে শাকিব খানের উপস্থিত থাকার সম্ভাবনা আছে।

ছেলের জন্মদিনে উপহার হিসেবে অপু একটি স্বর্ণের মুকুট ও কাতার থেকে একটি শেরওয়ানি আনিয়েছেন। তবে ছেলেকে আলাদা করে কোনো উপহার দিচ্ছেন না শাকিব খান। এ উপহার দেবেন পরে। শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র এক গণমাধ্যমকে এমনটাই জানান।

তবে ছেলে আব্রামের জন্মদিনের অনুষ্ঠানে থাকার জন্য গত সপ্তাহে শাকিবের বাবা, মা আর বোনের সঙ্গে দেখা করতে যান অপু। তাঁদেরকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন।

অপু বলেন, ‘আমার শ্বশুর অসুস্থ। তিনি হয়তো আসতে পারবেন না। বাকি সবার জন্য আমি অপেক্ষা করব।’

গত ১০ এপ্রিল ছেলেকে সঙ্গে নিয়ে অপুর টিভির একটি লাইভ অনুষ্ঠানে আসার ঘটনাকে কেন্দ্র করে শাকিব ও অপুর মধ্যে সম্পর্কের যে অবনতি হওয়া শুরু হয়, সেটা এখনো বজায় রয়েছে বলে অনেকের ধারনা।