‘বয়ফ্রেন্ড’ এর সম্পর্কে আমি কিছুই জানি না: শ্রাবন্তী

359
ছবিঃ সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবির মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয় তার। ছবিটি প্রেক্ষাগৃহগুলোতে বেশ দর্শকসমাদৃত হয়। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

এদিকে গেলো বছরের শেষ দিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছিল ‘বয়ফ্রেন্ড’ ছবির জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

সব ঠিক থাকলে উত্তম আকাশের পরিচালনায় জানুয়ারি থেকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিটির শুটিং শুরু হবে। কিন্তু জানুয়ারি পেরিয়ে গেলেও ছবিটির কাজ শুরু হয়নি।

এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’ ছবির শুটিংয়ে সম্প্রতি বাংলাদেশে এসেছেন শ্রাবন্তী। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন তাহসান খান ও তাসকিন রহমান।

শাকিব খানের সঙ্গে ‘বয়ফ্রেন্ড’ ছবিতে অভিনয়ের ব্যাপারে তিনি বলেন, ‘এই ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে কেউ কথা বলেননি। ছবিটির বিষয়ে আমি কিছুই জানি না।’ বয়ফ্রেন্ড ছবি প্রসঙ্গে শ্রাবন্তী স্পষ্টভাবে বলেন, ‘বয়ফ্রেন্ড নামে কোনো ছবির বিষয়ে আমাকে কেউ জানায়নি!