শাকিবের সাথে কথা হওয়া না হওয়া আবার কী! : অপু

543

ঢাকাই চলচ্চিত্রের নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস মনে করেন, তাদের চেয়েও বড় তারকা তাদের ছেলে আব্রাম খান জয়।
বাবা-মার সুবাদে তারকা খ্যাতি পাওয়া ক্ষুদে তারকা আব্রামের জন্মদিনে (২৭ সেপ্টেম্বর) বাবা ও মা আলাদাভাবে দুটি অনুষ্ঠান আয়োজন করেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এখন সরগরম। কারণ ভক্তদের অনেকেই মনে করছেন, শাকিব ও অপুর মধ্যে মনোমালিন্য এখনও কাটেনি। কারণ কারও অনুষ্ঠানে কেউ যাবেন কিনা সেই ব্যাপারে রয়েছে অনেক অনিশ্চয়তা।

ছেলের জন্মদিন নিয়ে শাকিব খানের সঙ্গে  কোনও কথা হয়েছে কিনা সেই প্রসঙ্গে এক গণমাধ্যমকে অপু বলেন, ‘বাচ্চার জন্মদিন। অনুষ্ঠান হবে। এটাই স্বাভাবিক। কথা হওয়া না হওয়া আবার কী’!
তবে শাকিব খান সন্তানের বাবা হওয়া সত্ত্বেও অপুর এ আয়োজন সম্পর্কে তিনি জানেন না। সব নাকি অপুর সিদ্ধান্তেই হচ্ছে। চারপাশে এমন কানাঘুষা চলছে।
এ বিষয়ে অপু বলেন, ‘না, না। এটা ভুল কথা। সে আমাকে বলেছিল অনুষ্ঠানটি করবে। পরবর্তী সময় সে হঠাৎ করে বললো, করবে না। কেন বলল আমার মাথায় আসেনি। আমার ছেলের জন্মদিনে মা হিসেবে অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিতেই পারি। আমি কাউকে ছোট করতে পারি না। সে আমার স্বামী। তাকে ছোট করে আমি কি বড় হতে পারবো’?

উল্লেখ্য, গুলশানের এক রেস্তোরাঁয় অপু বিশ্বাস ছেলে আব্রামের জন্মদিন উপলক্ষে যে কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন, তাতে অংশ নিচ্ছেন না শাকিব খান। তবে জন্মদিনের দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন তিনি। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। এ আয়োজনে শাকিব খান নিজেও উপস্থিত থাকবেন।